ঢাকা রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৭
১৩ °সে

এলক্লাসিকোতে খেলা হচ্ছে না হ্যাজার্ড, মার্সেলো ও বেলের!

এলক্লাসিকোতে খেলা হচ্ছে না হ্যাজার্ড, মার্সেলো ও বেলের!
ফাইল ছবি

মৌসুমের প্রথম এলক্লাসিকো মাঠে গড়াতে বাকি আর মাত্র দুই সপ্তাহ। লা লিগার শীর্ষ দুই দল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের এই লড়াই আগাগোড়াই উত্তেজনা ছড়ায় ফুটবল মহলে। সেই উত্তেজনাকর মুহূর্তে এসেই চোটে পড়লেন রিয়াল মাদ্রিদের বড় বড় তারকারা। চেলসি থেকে এ মৌসুমেই রিয়ালে যোগ দেয়া এডেন হ্যাজার্ডের খেলা হচ্ছে না ক্যারিয়ারের প্রথম এলক্লাসিকো। একই পথে আছেন আক্রমণভাগের আরেক খেলোয়াড় গ্যারেথ বেল ও দলের গুরুত্বপূর্ণ সদস্য লেফট উইংঙ্গার মার্সেলো। এ নিয়ে বেশ শঙ্কায় থাকতে হচ্ছে রিয়াল বস জিনেদিন জিদানকে।

পিএসজির বিপক্ষে ম্যাচে থমাস মুনিয়েরের আঘাতে ছিটকে গিয়েছিলেন হ্যাজার্ড। ধারণা করা হচ্ছিল সপ্তাহ দুয়েকের মতো খেলা হবে না বেলজিয়ান ফরোয়ার্ডের। গতকাল রিয়াল খেলোয়াড়দের ক্রিসমাস ডিনারে হ্যাজার্ড এসেছিলেন ক্র্যাচে ভর করে। এরপর থেকেই মোটামুটি নিশ্চিত হওয়া গেছে, তার খেলা হচ্ছে না এলক্লাসিকো।

ব্রাজিলিয়ান মার্সেলোনার সমস্যা কাফ মাসলে। তার ফেরার দিন-তারিখও নিশ্চিত করেনি রিয়াল। পুরোপুরি ফিট হয়ে উঠতে আরও সময় দরকার হবে ব্রাজিলিয়ান লেফটব্যাকের। গ্যারেথ বেল গত তিনদিন ধরে রিয়ালের অনুশীলনে অংশ নেননি। জিম করে আপাতত ফেরার লড়াইয়ে আছেন তিনি। মার্সেলো ও বেল- দুইজনই এই মৌসুমে ইনজুরির কারণে লম্বা সময় মাঠের বাইরে ছিলেন।

আগামী ১৮ ডিসেম্বর বার্সেলোনার মাঠে আতিথ্য নেবে রিয়াল মাদ্রিদ। জিনেদিন জিদান এই পরিস্থিতি কেমনে সামলে নেন সেটাই এখন দেখার অপেক্ষায় রিয়াল মাদ্রিদ ফ্যানরা।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৬ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন