ঢাকা বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬
২১ °সে

বিসিবি ও পিসিবির গোপন চুক্তির কথা বললেন শোয়েব আখতার

বিসিবি ও পিসিবির গোপন চুক্তির কথা বললেন শোয়েব আখতার
ছবি: ফাইল, সংগৃহীত

বাংলাদেশের পাকিস্তান সফরের বিষয়টি ঝুলে ছিল অনেক দিন ধরেই। পরে নানা জল্পনা কল্পনা শেষে টেস্ট, ওয়ানডে, টি-টুয়েন্টি খেলতে পাকিস্তানে যাওয়া সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট বোর্ড । বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের একটি গোপন চুক্তি মধ্যে দিয়েই বিসিবি সেখানে খেলতে যেতে রাজি হয়েছে বলে দাবি শোয়েব আখতারের।

গোপন চুক্তি নিয়ে শোয়েব আখতার বলেছেন, গোপন চুক্তিতে নাকি পাকিস্তান ও বাংলাদেশ বোর্ডের মধ্যে সমঝোতা হয়েছে। এবার এশিয়া কাপ পাকিস্তানের বদলে বাংলাদেশে অনুষ্ঠিত হবে । আর সেটা নাকি বাংলাদেশ পেয়েছে পাকিস্তান সফরের বদলে।

আগামী চার মাসের ব্যবধানে তিনবার পাকিস্তান সফর করবে বাংলাদেশ বিষয়টি নিয়ে সমঝোতা চুক্তির এমন দাবিটি তুলেছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। শোয়েব আখতার দাবি করেছেন, পিসিবি ও বিসিবির মধ্যে কোনও গোপন সমঝোতার কারণেই বাংলাদেশ পূর্ণাঙ্গ সফরের জন্য রাজি হয়েছে।

এদিকে, বাংলাদেশ এশিয়া কাপ আয়োজন করতে চায়। তবে তাদের এশিয়া কাপ আয়োজনের রাস্তা প্রশস্ত হয়েছে পাকিস্তান সুযোগ হারানোর পর।

আরও পড়ুন: রাষ্ট্রীয় মর্যাদা ছাড়াই মুক্তিযোদ্ধাকে সমাহিত

উল্লেখ্য, পাকিস্তানের মাটিতে তিনটি টি-২০, দুটি টেস্ট ম্যাচ আর একটি ওয়ানডে খেলবে টাইগাররা। নতুন সূচি অনুযায়ী, ২৪, ২৫ এবং ২৭ জানুয়ারি লাহোরে তিনটি টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ৭ থেকে ১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে প্রথম টেস্ট খেলবে পাকিস্তান-বাংলাদেশ। এরপর ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডে এবং ৫ থেকে ৯ এপ্রিল বাংলাদেশ সেখানে খেলবে দ্বিতীয় টেস্ট ম্যাচ।

ইত্তেফাক/আরআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৯ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন