ক্রিকেটে বিশ্বজয়ী আকবরকে গণসংবর্ধনা দিতে প্রস্তুত রংপুর

ক্রিকেটে বিশ্বজয়ী আকবরকে গণসংবর্ধনা দিতে প্রস্তুত রংপুর
বাংলাদেশ দলের বিশ্বজয়ী অধিনায়ক আকবর আলী।

আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের বিশ্বজয়ী অধিনায়ক আকবর আলীকে গণসংবর্ধনা দেবে রংপুর সিটি করর্পোরেশন। এজন্য প্রাথমিক প্রস্তুতিও নেওয়া হয়েছে।

বুধবার দুপুরে গণসংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের কথা ইত্তেফাককে জানান রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও সংশ্লিষ্ট ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী।

বৃহস্পতিবার তার নিজ গ্রাম জুম্মাপাড়ায় গণসংবর্ধনার দেয়া হবে। তাকে বরণ করার জন্য সৈয়দপুর বিমান বন্দর থেকে কয়েক হাজার মোটর সাইকেল শোভাযাত্রার আয়োজন করা হয়েছে। জুনিয়র টাইগার অধিনায়ক আকবর আলী রংপুরে আসলে তাকে বীরোচিত সংবর্ধনা প্রদান করা হবে।

আরও পড়ুন : বই মেলায় আব্দুল্লাহ আল-মামুরের ‘লাল পরীটার সই’

নগর ভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সিটি মেয়র বলেন, বাংলাদেশের বিশ্বকাপ জয় এটা বলতেই আকবর নামটা চলে আসছে। আকবর শুধু রংপুরের গর্ব নয় সারাদেশের গর্ব। অধিনায়ক আকবর ক্রিকেট বিশ্বের গর্ব। রংপুরের সর্বস্তরের মানুষকে সঙ্গে নিয়ে আমরা তাকে সংবর্ধিত করবো।

আত্মবিশ্বাসী আকবর আলীর পথ ধরে আগামীর তারুণ্য বাংলাদেশকে বিশ্ব ক্রীড়াঙ্গনে এগিয়ে নিয়ে যাবে। অন্য সবার মত সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাও একই স্বপ্ন দেখেন।

মেয়র বলেন, পৃথিবীর বহু দেশে পেশার দক্ষতা দেখে পৃষ্ঠপোষকতা দেওয়া হয়। কিন্তু আমাদের দেশে সেটি দেওয়া হয় না। আমি চাই আকবর আলীকে তার দক্ষতা ও যোগ্যতার যথাযথ পৃষ্ঠপোষকতা দেওয়া হোক। এতে করে হাজারো আকবর তৈরি হবে। যারা একদিন পিছিয়ে পড়া বাংলাদেশকে বিশ্বের দরবারে শ্রেষ্ঠত্বের আসনে নিয়ে যাবে।

এসময় রংপুর সিটি করপোরেশনের পক্ষ থেকে বিশ্ব জয়ের এই ঐতিহাসিক অর্জনের নায়ক আকবর আলীসহ দলের সকল খেলোয়াড়, তাদের পরিবার, ক্রীড়ানুরাগী প্রধানমন্ত্রী এবং দেশবাসীকে ধন্যবাদ জানান সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

ইত্তেফাক/এমআরএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত