ঢাকা মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
৩৩ °সে

অলস সময়ে কোহলির চুল কেটে দিচ্ছেন অনুষ্কা

অলস সময়ে কোহলির চুল কেটে দিচ্ছেন অনুষ্কা
হোম কোয়ারেন্টাইনে থেকে বিরাট কোহলির চুল কেটে দিচ্ছেন স্ত্রী অনুষ্কা। ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসের কারণে গৃহবন্দি হয়ে পড়েছেন সাধারণ মানুষ থেকে বড় বড় তারকারাও। এমন সময় নানা ধরনের কাজ করে অনেকেই আলোচনার জন্ম দিয়েছেন। বিশেষ করে ভারতে নাগরিকরা। করোনা আতঙ্কে দেশটিতে চলছে ২১ দিনের লকডাউন। তবে এই সময় সবাই কিছু না কিছু করে সময় কাটানোর চেষ্টা করছেন। কেউ ছবি আঁকছেন। কেউ আবার সুস্বাদু রান্না করে মন ভাল রাখছেন। কেউ কেউ আবার প্রিয় মানুষের সঙ্গে ব্যক্তিগত সময় কাটাচ্ছেন।

যাঁরা শুটিংয়ের চাপে বা খেলার চাপে এতদিন নিজেদের পরিবারকে সময় দিতে পারতেন না, তারা এই হোম কোয়ারেন্টাইনের সময়টাকে ভাল ভাবে কাজে লাগাচ্ছেন। সময় দিচ্ছেন প্রিয় মানুষকে। এই যেমন বিরাট কোহলি অনুষ্কা শর্মার কথাই ধরুন। এই সময় প্রায় প্রত্যেক সেলিব্রিটি বিভিন্ন মজাদার ভিডিও পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। আর এবার এমনই মজাদার ভিডিও পোস্ট করলেন বিরুষ্কা। শনিবার (২৮ মার্চ) সকালে ইনস্টাগ্রামে একটি ভিডিওতে দেখা যাচ্ছে হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন নিজের স্বামীর চুল কাটছেন অনুষ্কা শর্মা। সত্যি কি নিজের স্বামীর চুল কেটে দিচ্ছেন অনুষ্কা?

প্রতিদিনের জীবনের কিছু প্রয়োজনীয় হ্যাক প্রায় সবাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। এমনই এক হ্যাক শেয়ার করেছেন বিরুষ্কা। হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন সময় তো কিছু একটা করে সময় কাটাতে হবে! তাই নিজের রান্নাঘরে ব্যবহৃত কাঁচি দিয়েই বিরাটের চুল ছেঁটে দিচ্ছেন অনুষ্কা। বর্তমান পরিস্থিতিতে সাধারণ মানুষের সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছিলেন বিরাট—অনুষ্কা। সঠিক পদ্ধতিতে হাত ধোয়ার এবং বাড়িতে থাকার আর্জিও জানিয়েছিলেন এই সেলেব্রিটি যুগল।

ইত্তেফাক/এসআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০২ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন