ঢাকা মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
৩৩ °সে

বিশ্ববাসীকে প্রেরণা যোগাতে করোনা নিয়ে গান গাইলেন ব্রাভো

বিশ্ববাসীকে প্রেরণা যোগাতে করোনা নিয়ে গান গাইলেন ব্রাভো
ডোয়াইন ব্রাভো। ছবি: সংগৃহীত

বিশ্বের বুকে এক আতঙ্কের নাম করোনা ভাইরাস। মরণ ব্যাধি এই ভাইরাসকে এরই মধ্যে মহামারী হিসেবে আখ্যায়িত করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। এই ভাইরাসটির কারণে থমকে গেছে বিশ্ব। স্থগিত বন্ধ হয়ে গেছে বিশ্বের সব ক্রীড়া আসর। করোনা ভাইরাসের এই হাহাকারের সময় বিশ্ববাসীকে প্রেরণা যোগানোর গান গাইলেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো।

উই আর নট গিভিং আপ শিরোনামের গানে কন্ঠ দিয়েছেন দুইবারের বিশ্বকাপ জয়ী উইন্ডিজ অলরাউন্ডার ব্রাভো নিজেই। নিজের অফিশিয়াল ইন্সটাগ্রাম এবং ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন গানটির ভিডিও। গানটির প্রথম দুই লাইনে তিনি গেয়েছেন, ইটস দ্যা ব্যাড সিচুয়েশন, ইটস দ্যা স্যাড সিচুয়েশন। এরপর তিনি সারাবিশ্বে করোনার ভয়াবহতার ছবি তুলে ধরেছেন তার গানে।

গানে গানে তিনি আক্রান্ত দেশসমূহের জন্য করেছেন প্রার্থনা। করোনা ভাইরাস যে কোনো ধর্ম, বর্ণ, গোত্র বুঝে না, তা মনে করিয়ে দিয়ে সবাইকে সর্তক থাকার আহবান জানিয়েছেন এই ক্রিকেটার। গানের শেষ অংশে ব্রাভো জোর গলায় বলেছেন, হারবে করোনা।

এর আগেও বেশ কয়েকটি গানে কন্ঠ দিয়েছেন ক্যারিবিয়ান এই তারকা ক্রিকেটার। ২০১৬ টি-টুয়েন্টি বিশ্বকাপের সময় তার গাওয়া ‘চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছিলো।

ইত্তেফাক/এসআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০২ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন