বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

করোনাকে বৃদ্ধাঙ্গুলী দেখাচ্ছেন নেইমার!

আপডেট : ৩১ মার্চ ২০২০, ১৭:১৭

নানা কারণেই সমালোচনায় থাকতে পছন্দ করেন ব্রাজিলীয় ফুটবলের সুপারস্টার নেইমার।  মাঠের পারফর্মেন্সের চেয়ে অদ্ভুত সব কার্যকলাপেই বেশি বেশি আলোচনায় থাকেন ব্রাজিল সুপারস্টার নেইমার। সম্ভাবনাময় ফুটবল ক্যারিয়ার অনেকটাই নষ্ট হয়ে গেছে। বার্সা থেকে পিএসজিতে গিয়ে এখন আবার বার্সায় ফিরতে চাইছেন। বিশ্বজুড়ে চলমান করোনা আতঙ্কের মাঝেও এবার বিতর্কে আসলেন তিনি। করোনা থেকে বাঁচতে যেখানে সামাজিক দূরত্ব বজায় রাখতে বলা হচ্ছে, সেখানে নেইমার বন্ধুদের নিয়ে বিচ ভলিবল খেলে বেড়াচ্ছেন। 

করোনা ভাইরাসের ভয়াবহতার কারণে বিশ্বজুড়ে লকডাউন চলছে। নিজ দেশ ব্রাজিলেও  এখনও পর্যন্ত এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা চার হাজারেরও বেশি। সংক্রমণ রুখতে গৃহবন্দি থাকার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখারও নির্দেশ দিয়েছে ব্রাজিল সরকার। অথচ বন্ধুদের সঙ্গে বিচ ভলি খেলছেন নেইমার। শুধু তাই নয়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তিনি। এরপরেই তুমুল সমালোচনার মুখে পড়েন ব্রাজিল সুপারস্টার। 

ব্রাজিল তারকা অবশ্য নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন। নেইমার ওই বন্ধুদের বাইরে আর কারও সঙ্গে মিশছেন না জানিয়ে তার মুখপাত্র বলেছেন, ‘ছবিতে যাদের দেখা যাচ্ছে, তারা সবাই নেইমারের সঙ্গে তার ব্যক্তিগত বিমানে প্যারিস থেকে ব্রাজিলে এসেছেন। তাদের সবাইকে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করার আগে ১৪ দিন গৃহবন্দি থাকার পরামর্শ দিয়েছেন নেইমার। এই পরিস্থিতিতে নেইমার শুধুমাত্র নিজের ছেলের দাভি লুক্কার সঙ্গেই দেখা করছেন, আর কারও সঙ্গে নয়।’

ইত্তেফাক/এসআই