ঢাকা বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
২৪ °সে

কোয়ারেন্টাইন থেকে মুক্ত সাদমান

কোয়ারেন্টাইন থেকে মুক্ত সাদমান
সাদমান ইসলাম। ফাইল ছবি

সারা দেশই এখন এক কোয়ারেন্টাইনে আছে। করোনা ভাইরাস সংক্রমণের ভয়ে পুরো দেশের মানুষকেই ঘরে থাকতে বলা হয়েছে। এর মধ্যে সাদমান ইসলামের আনুষ্ঠানিক কোয়ারেন্টাইন শেষ হওয়াতে উচ্ছ্বসিত এই টেস্ট ওপেনার।

সাদমান বেশ কিছুদিন ধরেই ইনজুরিতে ভুগছিলেন। কব্জির চোট নিয়ে খেলেছেনও। কিন্তু দিনকে দিন সেই ব্যথাটা বাড়ছিল। অবশেষে এই মাসের শুরুর দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে পাঠিয়েছিল অস্ট্রেলিয়ায় অস্ত্রপচারের জন্য। সেই সঙ্গে অস্ট্রেলিয়াতেই অস্ত্রপচার করাতে গিয়েছিলেন কিছুদিন আগে যুব বিশ্বকাপ থেকে ইনজুরি নিয়ে ফিরে আসা মৃত্যুঞ্জয় চৌধুরী। আর তাদের সঙ্গে ছিলেন বিসিবির প্রধান চিকিত্সক দেবাশীষ চৌধুরী।

অস্ট্রেলিয়ায় করোনা ভাইরাসের সংক্রমণ বেশ ছড়িয়ে পড়েছে। তাই এই দেশটি থেকে ফেরা মাত্রই এই তিন জনকে কোয়ারেন্টাইনে যেতে বলা হয়েছে। সেটা তিন জনই মেনে নিয়েছেন।

গতকাল শেষ হয়েছে সাদমানের সেই কোয়ারেন্টাইন জীবন। এই পর্ব শেষ করার পর উচ্ছ্বসিত সাদমান বলছিলেন, ‘এটা একটা বিরাট স্বস্তির ব্যাপার। আমি এখন আবার মুক্ত মানুষ। আজ আমি আমার বাসার সবার সঙ্গে লাঞ্চ করেছি। অনেকদিন পর এই সুযোগ পেলাম। এটা আমার জন্য সত্যিই বিশেষ কিছু। আমার থেকে গত ১৪ দিন সবাই দূরে ছিল।’

সাদমান বলেছেন এই দীর্ঘ একাকীত্বের সময়টা তিনি বই পড়ে আর গেম খেলে কাটিয়েছেন। তিনি বলছিলেন, ‘সত্যি বলতে, খুবই বোরিং সময় কেটেছে। কারণ, জীবনে আমি কখনো এই ধরনের সময় কাটাইনি। আমি ফোনে পাবজি গেম ডাউনলোড করে নিয়েছিলাম। বেশির ভাগ সময় এই গেম খেলতাম। এছাড়া কিছু বই পড়েছি। আর কিছু সিনেমা দেখা ও গান শোনাতেও সময় কেটেছে।’

ইত্তেফাক/এসআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৮ মে, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন