ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
৩১ °সে

ওয়ার্নারের অন্য রকম চ্যালেঞ্জ

ওয়ার্নারের অন্য রকম চ্যালেঞ্জ
ডেভিড ওয়ার্নার। ছবি: সংগৃহীত

সব সময় আমুদে মানুষ বলে খ্যাত ডেভিড ওয়ার্নার। যে কোনো আনন্দে সামনে এগিয়ে আসায় তার জুড়ি নেই। কিন্তু আজ পুরো পৃথিবী যখন করোনা ভাইরাসের সংক্রমণের সঙ্গে লড়াই করছে, তখন ওয়ার্নার ঠিক আনন্দ করতে পারছেন না। বরং যারা এই ভাইরাসের বিপক্ষে লড়াই করছেন, তাদের সম্মান জানানোর জন্য কিছু একটা করেছেন তিনি।

কোভিড-১৯ রোগের বিপক্ষে সামনে থেকে লড়াই করা ডাক্তার, নার্সসহ সকলের প্রতি সম্মান দেখাতে নিজের মাথা ন্যাড়া করে ফেলেছেন অস্ট্রেলিয়ান ওপেনার। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে মঙ্গলবার ওয়ার্নার তার মাথা ন্যাড়া করার ভিডিও পোস্ট করেছেন। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াইয়ে যারা সামনে থেকে কাজ করছেন তাদের সমর্থনে আমার মাথা ন্যাড়া করার জন্য মনোনীত হয়েছিলাম। আমার মনে হয় অভিষেকের সময় সবশেষ আমি এটা করেছিলাম। পছন্দ হোক আর না হোক।’

ভিডিওর সঙ্গে একটি ছবিও জুড়ে দিয়েছেন ওয়ার্নার। সেখানে তিনি ন্যাড়া করার জন্য মনোনীত করেছেন সতীর্থ স্মিথ, প্যাট কামিন্স, জো বার্নস, অ্যাডাম জ্যাম্পা, মার্কাস স্টয়নিস, জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব পিয়ের্স মর্গ্যান, গলফার ট্রাভিস স্মিথ ও ভারতীয় অধিনায়ক কোহলিকে।

অস্ট্রেলিয়ায় মঙ্গলবার সকাল পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৪৬০ জন। সিডনি মর্নিং হেরাল্ডের খবর অনুযায়ী, দেশটিতে কোভিড-১৯ রোগে মৃত্যু হয়েছে ১৯ জনের।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৪ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন