ঢাকা শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
৩০ °সে

বিশ লাখ টাকার তহবিল সাকিব ফাউন্ডেশনের

বিশ লাখ টাকার তহবিল সাকিব ফাউন্ডেশনের
বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান [ফাইল ছবি]

প্রাণঘাতী করোনাভাইরাসের তোপে কাঁপছে পুরো বিশ্ব। ফলে অসহায় হয়ে পড়েছে সকলেই। এরমধ্যে বেশি সমস্যা পড়েছে নিম্ন আয়ের মানুষ। উপার্জনের সকল মাধ্যমই বন্ধ হয়ে পড়েছে। তবে বিত্তশালীরা যেভাবে পারছেন, সেভাবেই সহায়তা করছেন। ব্যক্তিগত উদ্যোগেও অনেকে সহায়তা করছেন।

বাংলাদেশের ক্রিকেট-ফুটবল ও অন্যান্য ক্রীড়াঙ্গনের তারকারাও এগিয়ে এসেছেন। অসহায়দের জন্য এগিয়ে এসেছেন সাকিব আল হাসান। নিজ ফাউন্ডেশনের মাধ্যমে সহায়তা করবেন তিনি।

ইতোমধ্যে দুই হাজার পরিবারকে খাদ্য সামগ্রী, করোনাভাইরাস নির্ণয়ের টেস্টিং কিট কেনার জন্য বিশ লাখ টাকা সংগ্রহ হয়েছে। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব জানালেন, ফাউন্ডেশনে আরও বিশ লক্ষ টাকা সংগ্রহ হয়েছে। এই অর্থ ব্যয় করা হবে সুবিধাবঞ্চিতদের সহযোগিতায়।

একটি ভিডিও বার্তায় সাকিব বলেন, ‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই সুস্থ ও নিরাপদে আছেন। আমি অত্যন্ত আনন্দ ও গর্বের সাথে জানাচ্ছি যে, সাকিব আল হাসান ফাউন্ডেশন ও মিশন সেভ বাংলাদেশ বিশ (২০) লক্ষ টাকার আরও একটি ফান্ড গঠন করেছে। এই প্রাপ্ত অর্থ দিয়ে গরীব-দুঃস্থ মানুষদের খাবারের ব্যবস্থা করা হবে। আমি আশা করব আপনারাও যে যার জায়গা থেকে এভাবে সুবিধা বঞ্চিত মানুষদের পাশে এসে দাঁড়াবেন।’

ইত্তেফাক/এমআর

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

আরও
এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
৩০ মে, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন