ঢাকা রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭
২৭ °সে

রাতে তামিমের আড্ডায় থাকছেন ওয়াসিম আকরাম

রাতে তামিমের আড্ডায় থাকছেন ওয়াসিম আকরাম
তামিম ইকবাল ও ওয়াসিম আকরাম। ফাইল ছবি

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে গোটা ক্রীড়া বিশ্বই থমকে গেছে। বিশ্বের সব ক্রীড়া আসর স্থগিত বা বন্ধ করে দেয়া হয়েছে। এমন পরিস্থিতিতে সব ক্রীড়াবিদরাই ঘরে বসে অলস সময় পার করছেন কিংবা অনেকেই এই মহামারিতে সামাজিক কাজ করে দেশের পাশে দাঁড়িয়েছেন।

এই সুযোগে বিশ্বসেরা তারকাদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আড্ডা দিচ্ছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খান। তার ভক্তদের আনন্দ দিতে এরই মধ্যে তার আড্ডায় যোগ দিয়েছেন বাংলাদেশের বড় বড় ক্রিকেটাররা ছাড়াও বিশ্বসেরা ডু প্লেসি, রোহিত শর্মা ও বিরাট কোহলিদের মতো নামি দামি তারকারা।

ঘরে থাকার এই একঘেয়েমি সময় কাটাতে দেশ-বিদেশের ক্রিকেটারদের সাথে নিজের অনলাইন প্লাটফর্মে জমিয়ে আড্ডা দিচ্ছেন বাংলাদেশ ওয়ানডে দলের নতুন সেনাপতি তামিম ইকবাল। এই আড্ডায় দেশ-বিদেশের নামকরা তারকা ক্রিকেটারদের নিয়ে এসে একের পর এক চমকই দিয়ে যাচ্ছেন তামিম। এবার তার ফেসবুক লাইভে আসছেন সর্বকালের অন্যতম সেরা ফাস্ট বোলার পাকিস্তানের ওয়াসিম আকরাম।

সোমবার রাতে কোহলির সঙ্গে ফেসবুক লাইভ শেষে ওয়াসিম আকরামকে আজ মঙ্গলবারের অতিথি করার ঘোষণা দেন তামিম ইকবাল। ওই লাইভে তার সঙ্গে থাকবেন দেশের ক্রিকেটের তিন বড় তারকা জাতীয় দলের তিন সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলট।

ইত্তেফাক/এসআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৭ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন