বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭
৩১ °সে

অভিষেকে হ্যাটট্রিক করা লঙ্কান পেসার হেরোইনসহ গ্রেফতার

অভিষেকে হ্যাটট্রিক করা লঙ্কান পেসার হেরোইনসহ গ্রেফতার
শেহান মাদুশঙ্কা

লকডাউনের মধ্যেই শ্রীলঙ্কান ক্রিকেটার শেহান মাদুশঙ্কা ড্রাগ রাখার অভিযোগে গ্রেফতার হয়েছেন। সোমবার লঙ্কান পুলিশ তারকা পেসারকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে হেরোইন রাখার অভিযোগ রয়েছে।

সংবাদসংস্থা এএফপির খবরে জানা গেছে, দুই গ্রাম হেরোইন সহ মাদুশঙ্কাকে আটক করা হয়। শ্রীলঙ্কায় এখন কারফিউ চলছে। এমন পরিস্থিতিতে এক ব্যক্তিসহ গাড়ি চালিয়ে যাচ্ছিলেন মাদুশঙ্কা। সে সময় পুলিশ গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করতেই থলের বিড়াল বেরিয়ে পড়ে। সঙ্গে সঙ্গে তাঁকে আটক করা হয়। আপাতত তাকে দুই সপ্তাহ পুলিশ কাস্টডিতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

দেশটির পুলিশ সূত্রে জানা গেছে, ২৫ মার্চ থেকে কারফিউ লঙ্ঘন করায় ৬৫ হাজার মানুষকে গ্রেফতার করা হয়। তার মধ্যেই অন্যতম ওয়েন্নাপুয়ার এই ক্রিকেটার। আজ মঙ্গলবার শ্রীলঙ্কায় কারফিউ কিছুটা শিথিল করা হচ্ছে।

বিশ্ব ক্রিকেটে বেশ পরিচিত নাম শেহান মাদুশঙ্কা। ২০১৮ সালে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল তাঁর। ত্রিদেশীয় সিরিজে অভিষেক ম্যাচেই বাংলাদেশের বিরুদ্ধে হ্যাটট্রিক করার নজির গড়েছিলেন তিনি। পরপর তিন বলে তার শিকার ছিলেন বাংলাদেশের মাশরাফী বিন মোর্ত্তজা, রুবেল হোসেন ও মাহমুদউল্লাহ। এরপর থেকে আর ওয়ানডে ম্যাচ খেলেননি মাদুশঙ্কা। তবে জাতীয় দলের হয়ে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন সেই বছরেই। নিদহাস ট্রফির আগে যদিও তিনি ছিটকে গিয়েছিলেন চোটের কারণে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত