বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭
২৮ °সে

করোনা আক্রান্তদের রেখেই ইংল্যান্ড যাবে পাকিস্তান!

করোনা আক্রান্তদের রেখেই ইংল্যান্ড যাবে পাকিস্তান!
পাকিস্তান ক্রিকেট দল। ফাইল ছবি

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ নিয়ে পাকিস্তান শিবিরে দেখা দিয়েছে নানা শঙ্কা। ২৯ সদস্যের দল ঘোষণার পরও বেশির ভাগ ক্রিকেটারকে রেখেই ইংল্যান্ড যেতে হচ্ছে পাকিস্তানকে। কারণে সেই দলের ১০ জনেরই করোনা পজিটিভ। এমন পরিস্থিতিতে শঙ্কার মুখে পড়ে এই সিরিজ। সব শঙ্কা উড়িয়ে সিরিজ হওয়ার নিশ্চয়তা প্রদান করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। তবে শর্ত দিয়েছে, দলের সঙ্গে করোনায় আক্রান্ত কোনো ক্রিকেটার আনা যাবে না।

সূচি অনুযায়ী রবিবার (২৮ জুন) ইংল্যান্ডের ম্যানচেস্টারে পৌঁছার কথা পাকিস্তানের। এক বিজ্ঞপ্তিতে ইসিবি থেকে বলা হয়েছে, ইংল্যান্ড সফরে পাকিস্তান দলের সঙ্গে করোনা পজিটিভ ক্রিকেটারদের সফরের অনুমতি নেই। ফলে প্রথম দফায় পরীক্ষায় ‘নেগেটিভ’ হওয়া ১৯ ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের নিয়ে ইংল্যান্ডে যেতে পারবে পাকিস্তান দল।

অবশ্য প্রথম দফায় পজিটিভ হওয়া ক্রিকেটারদের আরেকবার করে পরীক্ষা করিয়েছে পিসিবি। সেক্ষেত্রে তাদের মাঝে কেউ করোনা নেগেটিভ হলে তারা ইংল্যান্ড সফরে আসতে পারবেন কি না এ ব্যাপারে কিছু জানায়নি ইসিবি। দ্বিতীয় দফা টেস্টের ফলাফল আজ প্রকাশিত হবে।

এর আগে করোনা পজিটিভ ক্রিকেটারদের নিয়েই ইংল্যান্ডে যেতে চেয়েছিল পাকিস্তান টিম ম্যানেজমেন্ট। কারণ হিসেবে বলা হয়েছে সেখানে গেলে তো তাদের আইসোলেশনেই থাকতে হবে। তবে ইসিবির এই বিজ্ঞপ্তিতে হাফিজ-রিয়াজদের না যাওয়ার সম্ভাবনাই বেশি।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত