বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
৩৩ °সে

মেসি-রোনালদো কি একই ক্লাবে খেলবেন!

মেসি-রোনালদো কি একই ক্লাবে খেলবেন!
ছবি: সংগৃহীত

বার্সেলোনার সঙ্গে এখনও নতুন চুক্তিতে সই করেননি দলটির সবচেয়ে নির্ভরযোগ্য খেলোয়াড় লিওনেল মেসি। এরই মধ্যে গুঞ্জন রটেছে, ২০২১ সালের পর আর বার্সেলোনায় থাকবেন না মেসি। শোনা যাচ্ছে, ক্লাবের সঙ্গে মনমালিন্যের কারণেই নতুন চুক্তিতে অনাগ্রহ মেসির। ফলে ২০২০-২১ মৌসুম শেষেই তিনি আর থাকবেন না বার্সেলোনায়।

এমন পরিস্থিতিতে বার্সেলোনার সাবেক তারকা ও ব্রাজিলিয়ান কিংবদন্তি রিভালদো মেসি-রোনালদোকে একই ক্লাবে খেলার সম্ভাবনা দেখছেন। তারমতে মেসি যোগ দিতে পারেন ক্রিশ্চিয়ানো রোনালদোর বর্তমান ক্লাব জুভেন্টাসে। আর এমন সুযোগ পাওয়া গেলে তা হাতছাড়া করা উচিৎ হবে না জুভেন্টাসের। এটাও মনে করেন রিভালদো।

বেটফেয়ারকে দেয়া সাক্ষাৎকারে রিভালদো বলেন, ‘এখন চলমান সব আলোচনার মাঝেই আমি বিশ্বাস করি যে, কিছু এজেন্ট নিশ্চিতভাবেই স্বপ্ন দেখছে জুভেন্টাসে মেসি-রোনালদোকে একসঙ্গে খেলানোর। বিশ্বের জন্য এটা কত বড় একটা বিষয় হতে পারে!’

তিনি আরও বলেন, ‘যদি সত্যিই এমনটা হয়, তাহলে পুরো ফুটবল বিশ্বের জন্য দুর্দান্ত একটি বিষয় হবে। আমি বিশ্বাস করি জুভেন্টাস যত টাকাই খরচ করুক, পুরোটাই তারা মেসির ব্র্যান্ড ভ্যালুর মাধ্যমে তুলে ফেলতে পারবে। দুজনকে একসঙ্গে একই দলে খেলতে দেখা ঐতিহাসিক একটা ব্যাপার হবে। আমি নিশ্চিত জুভেন্টাসের স্পন্সররা বিষয়ে উদারহস্তে সাহায্য করতে প্রস্তুত।

রিভালদো বলেন, ‘চুক্তি শেষে মেসির বয়স হবে ৩৪। তবে আমি মনে করি, তার মানের একজন খেলোয়াড় তখনও খুব সহজেই প্রিমিয়ার লিগে খেলতে পারবে। তাকে বার্সা ছাড়তে দেখা খুবই কষ্টকর হবে। যদি এমন হয়, তাহলে তার যেকোন ক্লাবে যাওয়ার অধিকার রয়েছে। পেপ গার্দিওলার সঙ্গে পুনরায় জুটি বাধাও দারুণ হবে। বার্সেলোনায় তারা দুর্দান্ত ছিল।

ইত্তেফাক/এনআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত