বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

মাঠের অনুশীলন স্পেশাল

মাঠের অনুশীলন স্পেশাল
গতকাল অনুশীলন এনামুল হক বিজয়।

করোনাকালে বিসিবির ব্যবস্থাপনায় ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের মেয়াদ দুই দিন বেড়েছে। গত ২৬ জুলাই শেষ হওয়ার কথা থাকলেও ক্রিকেটারদের অনুরোধে ঈদের আগে আরো দুইদিন অনুশীলনের ব্যবস্থা রাখছে বিসিবি। আনুষ্ঠানিকভাবে আজই শেষ হওয়ার কথা ক্রিকেটারদের অনুশীলন।

বিসিবি সুযোগ-সুবিধা উন্মুক্ত করার শুরু থেকেই মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান রানা, শফিউল ইসলামরা মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলন করছেন। পরে ফাস্ট বোলার তাসকিন আহমেদ তাদের সঙ্গে যোগ দিয়েছেন। গতকাল এই তালিকায় নাম লিখিয়েছেন এনামুল হক বিজয়। চার মাস পর মিরপুরে এসে অনুশীলন করেছেন তিনি।

অনেকটা অনভ্যস্ত হয়ে পড়ায় অনুশীলনের প্রথম দিনে কষ্ট হয়েছে বিজয়ের। তবে বাসায় ফিটনেসের কাজ, রানিং, জিম করলেও মাঠের অনুশীলন সবসময় বিশেষ কিছু তার কাছে।

গতকাল অনুশীলন শেষে বিজয় বলেছেন, ‘আজ (গতকাল) মিরপুরে অনুশীলন করতে পেরে খুবই ভালো লাগছে। প্রায়ই চার মাস পর মিরপুরে অনুশীলন করার সুযোগ পেলাম এবং অনুশীলন করেছি। বলতে গেলে অনেক কষ্ট হয়েছে আজকে (গতকাল)। কারণ, ইনডোরে অনুশীলন করি বা যেখানেই অনুশীলন করি মাঠের অনুশীলনটা আসলে স্পেশাল। এজন্য কষ্ট হয়েছে কিছু। তবে এভাবে নিয়মিত করব। ঈদের আগে যতটুকু করতে পারি, আর ঈদের পর নিয়মিত করতে থাকব।’ অনুশীলনের সুযোগ করে দেওয়ায় বিসিবিকে ধন্যবাদ জানিয়েছেন ডানহাতি এই ওপেনার।

বিজয় ছাড়াও গতকাল অনুশীলন করেছেন ইমরুল। আজ মাঠে দেখা যাবে মুশফিক, ইমরুল ও বিজয়কে। বিসিবির নতুন সূচিতে অবশ্য শেষ দুইদিনে ঢাকার বাইরে কারো অনুশীলনের তালিকা দেওয়া হয়নি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত