ক্রিকেটার মোহম্মদ শামির স্ত্রীকে ধর্ষণ-খুনের হুমকি!

ক্রিকেটার মোহম্মদ শামির স্ত্রীকে ধর্ষণ-খুনের হুমকি!
ভারতীয় দলের পেসার মোহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। ছবি: সংগৃহীত

যেভাবেই হোক না কেন, ভারতীয় দলের পেসার মোহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান আলোচনায় থাকেন। তবে শামির সঙ্গে তার বিবাদের বিষয় প্রকাশ্যে আসার পর থেকে অনেকেই তাকে অকারণে গাল-মন্দ করেছেন। কেউ কেউ তো আবার হাসিনকে পরামর্শ দিয়েছেন, তিনি যেন শামির সঙ্গে সব কিছু আগের মতো করে নেন। অথচ শামি-হাসিনের দাম্পত্যের সমস্যা নিয়ে তাদের কোনও ধারণা নেই।

শামির সঙ্গে বিবাদের পর থেকেই যেন ইচ্ছাকৃতভাবে হাসিনকে ট্রোল করা হয়। তিনি কেন নাইট ক্লাবে যান! কেন খোলামেলা পোশাক পরেন! কেনই বা মনের আনন্দে প্রকাশ্যে নাচ-গান করেন! এসব নিয়েও প্রশ্ন তোলার লোকের অভাব নেই। তবে এর আগে কখনও ধর্ষণ, বা খুনের হুমকি তাকে কেউ দেয়নি। এবার সেটাও হল।

রাম মন্দিরের ভূমি পুজার দিন একটি পোস্ট করেছিলেন হাসিন। সেই পোস্টে একটি শব্দও অমূলক বা অনৈতিক ছিল না। খুবই সাদামাটা পোস্ট। তাতে কোনওরকম ধর্মীয় উস্কানিও ছিল না। বরং অন্য ধর্মাবলম্বীদের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করেছিলেন হাসিন। রাম মন্দির নির্মাণের জন্য তিনি হিন্দু সমাজকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন। কিন্তু একজন মুসলিম মহিলা হয়ে কী করে তিনি হিন্দুদের রাম মন্দির নির্মাণের জন্য অভিনন্দন দেন! তা নিয়েও প্রশ্ন উঠে গেল। হাসিনকে কিছু কট্টরপন্থী প্রথমে গালিগালাজ করল। তাতে তাদের মন ভরল না। এরপরই হাসিনকে ধর্ষণ ও খুনের হুমকি দিতে শুরু করল তারা।

শামির সঙ্গে দাম্পত্য বিবাদের পর এমনিতেই চারপাশ থেকে অনেক প্রশ্ন শুনতে হয়েছে হাসিনকে। তার চরিত্র নিয়ে প্রশ্ন তোলার মতো লোকেরও অভাব নেই। এমনকী মেয়ে বেবোকে তিনি সঠিক শিক্ষা দিচ্ছেন না বলেও অনেকে মন্তব্য করেছিলেন। তবুও হাসিন হাল ছাড়েননি। ন্যায়বিচার পাওয়ার আশায় লড়াই করে চলেছেন। তবে এবার কট্টরপন্থীদের হুমকিতে তিনি কিছুটা সন্ত্রস্ত হয়ে পড়েছেন। আর তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বাংলার মুখ্যমন্ত্রী মতা বন্দোপাধ্যায় ও উ্ত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে সাহায্য প্রার্থনা করেছেন।তিনি প্রশ্ন করেছেন, রাম মন্দির নির্মাণের জন্য হিন্দু সমাজকে অভিনন্দন জানানো কি ভুল ছিল? সূত্র: জি ২৪ ঘণ্টা।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত