করোনামুক্ত হয়েই জরিমানা গুনলেন জাভি হার্নান্দেজ

করোনামুক্ত হয়েই জরিমানা গুনলেন জাভি হার্নান্দেজ
কাতারের আল সাদ ক্লাবের কোচ জাভি হার্নান্দেজ। ছবি: সংগৃহীত

করোনামুক্ত হয়েই করোনার নিয়ম ভঙ্গ করে জরিমানা গুনতে হলো কাতারের আল সাদ ক্লাবের কোচ জাভি হার্নান্দেজকে। গত ২৯ জুলাই করোনামুক্ত হয়েই নিয়ম ভঙ্গ করে মাঠে ফেরায় জরিমানা গুনতে হয়েছে বার্সেলোনার সাবেক কিংবদন্তি ফুটবলার জাভি হার্নান্দেজের। শুধু জাভি নয়, দেশটির বেশ কয়েকজন শীর্ষ লিগের ফুটবলার ও স্টাফের একই কারণে জরিমানা করেছে কাতার ফুটবল অ্যাসোসিয়েশন।

করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে খবরটা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছিলেন বার্সেলোনার সাবেক তারকা জাভি হার্নান্দেজ। করোনামুক্ত হয়ে মাঠে ফেরার নিয়মভঙ্গ করায় ৭২০০ ডলার জরিমানা গুণতে হয়েছে কাতারের আল সাদ ক্লাবের কোচ জাভিকে।

এক বিবৃতিতে কাতার ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়েছে, 'জনস্বাস্থ্য মন্ত্রণালয়ের সুরক্ষা আইনের অংশ হিসেবে তিনি হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য রাজি হয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সেটা মানেননি।'

আগামী ২২ আগস্ট পর্যন্ত কোয়ারেন্টাইনে থাকার কথা ছিল তার। কিন্তু তার আগেই তিনি বাইরে বেরিয়ে গেছেন। এর ফলে শাস্তির মুখোমুখি হতে হচ্ছে তাকে। একইসঙ্গে দেয়া হয়েছে আনুষ্ঠানিক সতর্কবার্তাও।

তবে শুধু আল সাদের কোচ জাভিই নয়, একই শাস্তি পেতে হয়েছে দলের দুই খেলোয়াড় হাম্মাদ আল আমিন এবং আব্দুল করিম হাসানকেও। এছাড়া অন্য দলগুলো যেন সামনে আর এমনটা না করে সে ব্যাপারেও সর্তক করে দিয়েছে কাতার ফুটবলের ডিসিপ্লিনারি কমিটি।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত