সাত ম্যাচ নিষিদ্ধ হতে পারেন নেইমার

সাত ম্যাচ নিষিদ্ধ হতে পারেন নেইমার
নেইমার। ছবি সংগৃহীত

ফ্রেঞ্চ লিগ ওয়ানে নিজেদের দ্বিতীয় ম্যাচে অলিম্পিক মার্শেইয়ের মুখোমুখি হয়েছিলো প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ঐ ম্যাচে ১-০ গোলে হারে বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। কিন্তু ম্যাচ হারের চেয়ে বড় ঘটনা ঐ ম্যাচে ঘটিয়েছেন দলের সেরা তারকা নেইমার। ম্যাচের শেষ দিকে মার্শেইর ডিফেন্ডার আলভারো গঞ্জালেজের সাথে হাতাহাতিতে জড়িয়ে যান নেইমার। সাথে অন্যান্য খেলোয়াড়ও জড়িয়েছেন মারামারিতে। ফলে দুই দলের পাঁচজন খেলোয়াড় লাল কার্ড দেখেছেন। বাদ পড়েননি ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রও।

এমন আচরণের কারণে নেইমার সাত ম্যাচ নিষিদ্ধ হতে পারেন বলে জানাচ্ছে ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টস। তারা জানিয়েছে, এই ঘটনায় সাত ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন ২৮ বছর বয়সী নেইমার। এমন অপরাধে নেইমারকে ছাড় দিতে চায় না ফ্রেঞ্চ লিগ ওয়ান কর্তৃপক্ষ।

তবে নেইমারের সাথেই আছে পিএসজি। তারা জানিয়েছে, নেইমারের প্রতি তাদের সমর্থন রয়েছে। এক বিবৃতিতে পিএসজির পক্ষ থেকে জানানো হয়, পিএসজি খুবই আন্তরিকভাবে নেইমারকে সমর্থন দিচ্ছে। আমরা নেইমারের কাছ থেকে জানতে পেরেছি, তার সাথে প্রতিপক্ষের একজন খেলোয়াড় বর্ণবাদী আচরণ করেছে। কিন্তু পরিষ্কার করে বলতে চাই, সমাজের কোনো জায়গায় বর্ণবাদের জায়গা নেই। আমরা আশা করি, সকলে প্রতিবাদ করবে ও সোচ্চার হবে।’

এ ব্যাপারে বিবৃতি দিয়েছে মার্শেইও। তারা জানায়, ক্লাব আলভারোর পাশে আছে। আমরা তার জন্য লড়াই করবো।

ইত্তেফাক/এএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত