দলবদলের বাজারে বার্সার ভবিষ্যৎ টার্গেট পল পগবা

দলবদলের বাজারে বার্সার ভবিষ্যৎ টার্গেট পল পগবা
পল পগবা [ছবি: গোলডটকম]

আগামী বছর দল বদলের বাজারে দুই তারকা খেলোয়াড় ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার পল পগবা ও বায়ার্ন মিউনিখের ডিফেন্ডার ডেভিড আলাবাকে দলে ভেড়ানোর লক্ষ্য স্থির করেছে বার্সেলোনা। খবর স্থানীয় গণমাধ্যমের।

এই দু’জনের ওপর শেন দৃষ্টি রেখেছে কাতালান জায়ান্টরা। মুন্ডো ডিপের্তিভোর খবর অনুযায়ী ২০২১ সালে এই দুই ফুটবলারের সঙ্গে চুক্তি সম্পাদিত হবে। ট্রান্সফার মার্কেটের তথ্য অনুযায়ী ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তির মেয়াদ আরো এক বছর বাড়ানোর সুযোগ রয়েছে। সুতরাং এই মৌসুম শেষেই তার কাতালান ক্লাবে যোগ দেয়ার কোন নিশ্চয়তা নেই।

ইউনাইটেডের মনে হতে পাওে, তারা ফরাসি তারকাকে হারাতে বসেছে। তাই তাকে বিনা পয়সায় যাতে হারাতে না হয়, সেই বিবেচনা থেকেও ইউনাইটেড চুক্তির মেয়াদ বাড়ানোর বিকল্প উপায় অবলম্বন করতে পারে।

গোটা ক্যারিয়ার জুড়ে পগবা বিশ্বমানের খেলোয়াড় হিসেবে নিজেকে উপস্থাপন করলেও ওল্ড ট্রাফোর্ডে তার সময় খুব একটা ভাল যাচ্ছেনা। স্প্যানিশ ফুটবলের ধীর স্থির গতি এবং এর সঙ্গে মানানসই বার্সা ফুটবলের স্টাইলের সঙ্গে ২৭ বছর বয়সী পগবার রসায়নটা হয়তো বেশ ভালই জমবে।

এদিকে বার্সার রাডারে আলাবার নামটিও বেশ জোড়ালো ভাবে শুনা যাচ্ছে। বায়ার্নে বেশ রোমাঞ্চকর ক্যারিয়ার উপভোগ করছেন অস্ট্রিয়ান এই ফুটবলার। বিভিন্ন পজিশনে খেলেও নিজের সেরা মানের দক্ষতা দারুণভাবে প্রদর্শন করতে সক্ষম হয়েছেন তিনি।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত