শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আমরা তোমার পাশে আছি: অসুস্থ ফুটবলার সুজনকে ক্রীড়া প্রতিমন্ত্রী

আপডেট : ১৮ অক্টোবর ২০২০, ১৮:৪৭

কিডনি রোগে আক্রান্ত অসুস্থ ফুটবলার সুজনের পাশে দাঁড়িয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচারের পর ফুটবলার সুজনের অসুস্থতার খবর জানতে পারেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। এই ধরনের খবর জানার পরপরই নিজ উদ্যোগে তিনি আজ রবিবার সচিবালয়ে অসুস্থ সুজনের চিকিৎসার ব্যয় নির্বাহের জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে এক লক্ষ টাকার চেক তুলে দিয়েছেন।

এ সময়ে প্রতিমন্ত্রী সুজনকে আশ্বস্ত করে বলেন, আমরা তোমার পাশে আছি।  আমি মাননীয় প্রধানমন্ত্রীকেও বিষয় টি জানাবো এবং পরবর্তীতে প্রয়োজনে আরো সহযোগিতা করা হবে। চেক পেয়ে আবেগআপ্লুত সুজন বলেন, আমি মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার বিপদের সময় তিনি স্বপ্রনোদিত হয়ে আমার পাশে দাঁড়িয়েছেন। প্রচণ্ড আর্থিক সমস্যায় ছিলাম। কেউ সাহায্য করছিলো না। আমি কিডনি রোগী। সপ্তাহে ২/৩ বার ডায়ালাইসিস করাতে হয় হাসপাতালে গিয়ে। প্রতিবার ১২০০ টাকা করে খরচ হয়। এই টাকা ধার করতে হয় বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবেশী ও আত্মীয়-স্বজনদের কাছ থেকে। প্রচণ্ড ভেঙে পড়েছিলাম। এ অবস্থায় মন্ত্রী মহোদয় আমাকে বাঁচার আশা দেখিয়েছেন। 

উদীয়মান ফুটবলার সুজন প্রথম বিভাগ স্বাধীনতা ক্রীড়া চক্র এবং চ্যাম্পিয়নশিপ লিগে অগ্রণী ব্যাংকে খেলার পর ২০১৭ মৌসুমে রহমতগঞ্জের হয়ে খেলেছিলেন। চেক প্রদানকালে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব মোঃ মোশারফ হোসেন মোল্লা উপস্থিত ছিলেন। 

ইত্তেফাক/এসআই