আপনার জন্যই ফুটবল খোলা দেখতাম: সৌরভ গাঙ্গুলি

আপনার জন্যই ফুটবল খোলা দেখতাম: সৌরভ গাঙ্গুলি
ডিয়েগো ম্যারাডোনার সাথে হাত উচিয়ে সৌরভ গাঙ্গুলী। ছবি: টুইটার

‘ফুটবল ঈশ্বর’ খ্যাত আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে শোকে ভাসছে পুরো বিশ্বে। তার মৃত্যুতে শোক জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের সাবেক অধিনায়ক ও বর্তমান ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি। তিনি নাকি ম্যারাডোনার জন্যাই ফুটবল খেলা দেখতেন।

ম্যারাডোনার সাথে তোলা একটি ছবি শোয়ার করেছেন সৌরভ গাঙ্গুলী। তাতে তিনি লিখেছেন, ‘আমার নায়ক আর নেই। আমি আপনার জন্যই ফুটবল দেখতাম’। ম্যারাডোনার মৃত্যুতে শোকাহত ‘অন্ধ ভক্ত’ সৌরভ।’

ব্যাট হাতে আন্তর্জাতিক মঞ্চ মাতালেও সৌরভ গঙ্গোপাধ্যায় বরাবর জানিয়ে এসেছেন যে, তার প্রথম পছন্দ ফুটবল। বহুবার তিনি এটাও জানিয়েছেন যা, তার স্বপ্নের নায়ক হলেন দিয়েগো ম্যারাডোনা। সেই নায়কের হঠাৎ মৃত্যুতে শোকাহত বিসিসিআইয়ের এই সভাপতি। এমন ঘোর দুঃসংবাদ পাওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় নিজের শোক প্রকাশ করেন মহারাজ।

আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনার ১৮ সংখ্যার সঙ্গে আর্জেন্টিনার কিন্তু অম্লমধুর সম্পর্ক। দেশটির ইতিহাসের সেরা খেলোয়াড় ডিয়েগো ম্যারাডোনা ১৯৮২ সালের ১৮ জুন বিশ্বকাপে নিজের প্রথম গোল করেছিলেন। আর বিশ্বকাপের এক আসরে আর্জেন্টিনার সর্বোচ্চ গোলও ১৮টি।

ইত্তেফাক/বিএএফ

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত