ডিয়েগো ম্যারাডোনা চিরন্তন: মেসি

ডিয়েগো ম্যারাডোনা চিরন্তন: মেসি
দিয়াগো ম্যারাডোনা ও লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

ফুটবলের রাজপুত্র দিয়াগো ম্যারাডোনা ও ফুটবল জাদুকর লিওনেল মেসির মধ্যে যে সম্পর্ক ছিলো তার ফুটবুল প্রেমীদের অজানা নয়। অনেক সময় মেসিকে তার সন্তানের সাথে তুলনাও করেছেন ম্যারাডোনা। কিন্তু হঠাৎ যেনো ঘন কুয়াসায় ঢেকে গেলো তারকা! ৬০ বছর বয়সেই বুধবার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ম্যারাডোনা। তার মৃত্যুতে আর্জেন্টিনাসহ ফুটবল বিশ্বে শোকের ছায়া নেমে এসেছে। শোকে কাতর মেসিও।

ম্যারাডোনার মৃত্যুর পর ফুটবল জাদুকর লিওনেল মেসি তার ভেরিফাই ফেসবুক পেজে দুটি ছবি শেয়া করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘সকল আর্জেন্টাইন এবং ফুটবলের জন্য একটি অত্যন্ত দুঃখের দিন। সে আমাদের ছেড়ে যায় নাই, কারণ ডিয়েগো চিরন্তন। আমি তার সাথে কাটানো সব সুন্দর মুহূর্তগুলো গ্রহণ করি এবং তার পরিবার এবং বন্ধুদের সমবেদনা জানাই। শান্তিতে থাকুন।’

‘দ্য হ্যান্ড অব গড’ খ্যাত সেই গোলদাতা, ফিফার প্লেয়ার অব দা সেঞ্চুরির তালিকাভুক্ত এই পায়ের জাদুকরকে আর দেখা যাবে না মাঠে। মাঠের সেই জাদুকর আজ জীবনের শেষ জাদু দেখিয়ে হারিয়ে গেছেন না ফেরার দেশে।

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বুধবার মারা যান কিংবদন্তী ফুটবলার ম্যারাডোনা। দুই সপ্তাহ আগে মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছিল তার। হাসপাতাল ছেড়ে ফিরেছিলেন নিজ বাড়িতে। কিন্তু শেষ পর্যন্ত বিদায় নিতে হলো এই কিংবদন্তী ফুটবল তারকাকে।

ইত্তেফাক/বিএএফ

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত