শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘তুমিই সেই, যাকে আমি একবার হলেও সামনে থেকে দেখতে চেয়েছিলাম’

আপডেট : ২৬ নভেম্বর ২০২০, ০২:২৪

হঠাৎই না ফেরার দেশে পাড়ি দিলেন ফুটবল বিশ্বের কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার। তিনি চলে গেলেও রেখে গেছেন অগণিত ভক্ত সমর্থক। পৃথিবীর আনাচে কানাচে ছড়িয়ে রয়েছে তার ম্যারাডোনা পাগল ভক্তরা।

ম্যারাডোনার বিদায়ে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা শোক জানিয়েছেন। বুধবার রাতে মাশরাফি তার ফেসবুক পেজে ম্যারাডোনার মৃত্যুতে শোক জানিয়েছেন।

মাশরাফি তার স্ট্যাটাসে লিখেছেন, ‘শোকের পরে শোক চলছে। তোমার থেকে বড় সুপারস্টার আমার চোখে আর কেউ ছিলো না, আর আসবেও না। ব্যক্তি জীবনে তুমি আমার একমাত্র সুপারস্টার ছিলে যাকে আমি একবার হলেও সামনে থেকে দেখতে চেয়েছিলাম। তোমার বা পায়ের আঁকা নিঁখুদ গোলের ছবিগুলো মনের ক্যানভাসে থেকে যাবে আজীবন। ভালো থেকো ওপারে যাদুকর। দি ড্রিবলিং মাস্টার দিয়েগো আরমান্দো মারাডোনা। (RIP)’।


 
শুধু মাশরাফি নন ম্যারাডোনার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, আফিফ হোসেন।

ইত্তেফাক/বিএএফ