বাফুফে সভাপতি করোনায় আক্রান্ত

বাফুফে সভাপতি করোনায় আক্রান্ত
বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। ছবি: সংগৃহীত

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন কারোনায় আক্রান্ত হয়েছেন। তার দেহে করোনার উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষায় তিনি করোনা পজিটিভ হন। সংস্থাটির সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

কয়েকদিন ধরেই কাজী সালাউদ্দিনের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে তিনি বাসাতেই আইসোলেশনে ছিলেন। করোনা পরীক্ষার নমুনা দেয়ার পর বুধবার বিকেলেও বাফুফে ভবনে মিডিয়া ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন তিনি। সেখানে তিনি জানিয়েছিলেন যে, তিনি করোনা পরীক্ষা করতে দিয়েছেন। এরপর রাতে বাসায় যাওয়ার পর রেজাল্ট আসে, তিনি পজিটিভ।

২৩ নভেম্বর ছিল সাবেক কিংবদন্তি ফুটবলার বাদল রায়ের শেষ কৃত্যের দিন। সেদিন বঙ্গবন্ধু স্টেডিয়ামে তাকে শেষ শ্রদ্ধা জানাতে নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত হলেও যাননি কাজী সালাউদ্দিন। এ নিয়ে তুমুল সমালোচনা সৃষ্টি হয়।

তবে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ জানিয়েছেন, করোনা উপসর্গ থাকার কারণেই মূলত: কাজী সালাউদ্দিন সেই অনুষ্ঠানে যেতে পারেননি।

বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেছেন, ‘বাফুফে সভাপতির বড় ধরনের সমস্যা নেই। যদিও ছোট-খাট কিছু উপসর্গ আছে। ডাক্তারের পরামর্শ মেনে বাসাতেই আইসোলেশনে আছেন এবং চিকিৎসা নিচ্ছেন।’

ইত্তেফাক/এসআই

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত