আঙুলের ইনজুরিতে ছিটকে পড়লেন মুমিনুল

আঙুলের ইনজুরিতে ছিটকে পড়লেন মুমিনুল
সাইড বেঞ্চে বসে আছেন মুমিনুল। ছবি: ইত্তেফাক

বঙ্গবন্ধু টি-২০ কাপে আর খেলা হচ্ছে না মুমিনুল হকের। আঙুলের ইনজুরিতে টুর্নামেন্ট থেকেই ছিটকে পড়লেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক। গাজী গ্রুপ চট্টগ্রামের এই ক্রিকেটার ডান হাতের বুড়ো আঙুলে ব্যথা পেয়েছেন। আঙুলের হাড়ে চিড় ধরেছে তার। রবিবার বিকেলে মুমিনুল নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২৮ নভেম্বর জেমকন খুলনার বিরুদ্ধে ম্যাচে ফিল্ডিংয়ের সময় আঙুলে ব্যথা পান মুমিনুল। গতকাল বিসিবি একাডেমিতে দলের সঙ্গে অনুশীলনই করেননি তিনি। বসে থেকে সতীর্থদের অনুশীলন দেখেছেন।

জানতে চাইলে মুমিনুল বলেছেন, ‘লাস্ট ম্যাচে ফিল্ডিংয়ের সময় ডান হাতের বুড়ো আঙুলে ব্যথা পেয়েছি। ফ্র্যাকচার হয়ে গেছে। এই টুর্নামেন্টে খেলার আর সুযোগ নেই। এখন কতদিন কি লাগবে, বুঝতে পারছি না। কালকে (আজ) এভারকেয়ার হাসপাতালে ডাক্তার দেখাবো। তারপর বুঝতে পারবো।’

টুর্নামেন্টে টানা দুই জয়ে দারুণ শুরু পেয়েছে চট্টগ্রাম। লিটন, সৌম্যরা ওপেনিংয়ে ভালো করায় এবং বড় টার্গেট না থাকায় ব্যাট হাতে জ্বলে উঠার সুযোগ হয়নি মুমিনুলের। তিন নম্বরে নেমে প্রথম ম্যাচে অপরাজিত ৮, দ্বিতীয় ম্যাচে অপরাজিত ৫ রান করেছেন তিনি। এর আগে টুর্নামেন্টের শুরুতে করোনা আক্রান্ত হয়েছিলেন চট্টগ্রামের ক্রিকেটার মাহমুদুল হাসান জয়। এবার মুমিনুলকে হারিয়ে বড় ধাক্কা খেল দলটি।

ইত্তেফাক/এসআই

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত