শীঘ্রই মেসির সঙ্গে খেলতে চান নেইমার

শীঘ্রই মেসির সঙ্গে খেলতে চান নেইমার
ব্রাজিলিয়ান তারকা নেইমার। ফাইল ছবি

পর্দার আড়ালে বেশ কয়েকবার বার্সেলোনাতে ফেরত যাওয়ার বৃথা চেষ্টা করার পর এবার জনসম্মুখেই ঘোষণা দিয়ে বসলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার, ‘এই মুহূর্তে যে জিনিসটা আমি সবচেয়ে বেশি চাই, সেটা হচ্ছে মেসির সাথে খেলতে। মেসির সাথে খেলতে হবে আমাকে। যদি সে চায়, প্রয়োজনে আমি আমার পজিশন ছেড়ে তাকে জায়গা দিবো। আগামী মৌসুমে যেভাবেই হোক, এটা বাস্তবায়ন করতে হবে।’

নেইমারের এই স্বপ্ন কোথায় বাস্তবায়ন হবে, কিংবা আদৌ হবে কি না সেটা দেখার বিষয় এখন। এই দুই ল্যাটিন আমেরিকান তারকা শেষবার যখন এক দলে খেলেছেন, তখন বার্সেলোনার হয়ে একসঙ্গে ট্রেবল জিতেছেন ২০১৫ সালে। তবে বার্সেলোনাতে মেসির ভবিষ্যতই যেখানে অনিশ্চিত, সেখানে তাদের পুনর্মিলনী আবার বার্সেলোনাতে হওয়ার সম্ভাবনা স্বাভাবিকভাবেই অনেক কম। বার্সায় না হলে তাদের সম্ভাব্য পুনর্মিলনী হতে পারে ম্যানচেস্টার সিটি বা পিএসজিতে।

আগামী বছর মেসির পাশাপাশি নেইমারকেও দলে ভেরাতে সক্ষম হন কি না পেপ গার্দিওলা, কিংবা সিটির সাথে চলমান সব গুঞ্জনে পানি ঢেলে দিয়ে মেসি শেষ মুহূর্তে পিএসজিতে যেতে রাজি হন কি না, সে প্রশ্নের উত্তর জানতে অপেক্ষা করতে হবে অন্তত আগামী গ্রীষ্মকালীন দলবদল পর্যন্ত।

ইত্তেফাক/এসআই

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত