ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
৩২ °সে

গ্যাঁগোকে নিয়ে নেইমারদের ছেলেখেলা

গ্যাঁগোকে নিয়ে নেইমারদের ছেলেখেলা
ফরাসি লিগে নিজেদের সবচেয়ে বড় জয়ের আনন্দে নেইমার-কাভানি-এমবাপেরা। ছবি-সংগৃহীত

ফরাসি লিগে গ্যাঁগোকে নিয়ে কি না ছেলেখেলাই করল প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) ত্রিফলা নেইমার, এমবাপে ও কাভানি। হ্যাটট্রিক করেছেন এমবাপে ও কাভানি। আর জোড়া গোল করেন নেইমার। সেই সুবাদে শনিবার রাতের এই ম্যাচে পিএসজি জয় পেয়েছে ৯-০ গোলে। অপর একটি গোল করেন মুনিয়ের।

ঘরের মাঠ পর্ক ডি প্রিন্সেসে পিএসজির এর আগের সবচেয়ে বড় জয় ছিল ৮-০ গোলের। যেটি গত বছর দিজনের বিপক্ষে পেয়েছিল তারা। এবার তার চেয়েও একধাপ এগিয়ে। পিএসজি ১৯৯৪ সালে কুয়াদের বিপক্ষে ফ্রেঞ্চ কাপে নিজেদের ইতিহাসে সবচেয়ে বড় ব্যবধানের জয় পায়। সেই ম্যাচটিতে পিএসজির জয় ব্যবধান ছিল ১০-০ গোলের। তবে লিগে এটিই তাদের সবচেয়ে বড় জয়।

পিএসজির জন্য এটি ছিল একধরনের প্রতিশোধের মিশন। কারণ ১০ দিন আগেই এই গ্যাঁগোর কাছে ২-১ গোলে হেরে ফ্রেঞ্চ কাপের সেমিফাইনালে ওঠতে ব্যর্থ হয় দলটি। তবে এবার যেন পিএসজির কাছে ছিন্নভিন্ন হয়ে গেল গ্যাঁগোর রক্ষণভাগ।

আরও পড়ুন: নিখোঁজের ৪ দিন পর শিক্ষার্থীর লাশ উদ্ধার

এই জয়ে ১৯ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানের চূড়ায় রয়েছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা লিলি থেকে দুই ম্যাচ কম খেলেও ১৩ পয়েন্টে এগিয়ে আছে তারা। অপরদিকে ২১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে গ্যাঁগোর স্থান টেবিলের তলানিতে।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন