জুভেন্টাসে ধাক্কা

জুভেন্টাসে ধাক্কা
পাওলো দিবালা। ছবি: সংগৃহীত

জুভেন্টাসের আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালা বাঁ পায়ের হাঁটুর ইনজুরি নিয়ে অন্তত তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন। ভক্তদের দুঃসংবাদ দেওয়ার পাশাপাশি স্বস্তির একটা খবরও দিয়েছে তুরিনের বুড়িরা। ফেডেরিকো চিয়েসা এবং ওয়েস্টন ম্যাককেনির ইনজুরি গুরুতর নয় বলে জানিয়েছে ইতালিয়ান জায়ান্টরা।

কিছুদিন আগে এসি মিলানের বিপক্ষে অগ্নিপরীক্ষায় উতরে গেছে সাদা কালো শিবির। এবার তাদের সামনে অপেক্ষা করছে মিলানের আরেক জায়ান্ট ইন্টার মিলান। মহাগুরুত্বপূর্ণ ওই ম্যাচে দিবালাকে দলে পাবেন না আন্দ্রে পিরলো । পুরোপুরি ফিট হয়ে উঠতে তার অন্তত তিন সপ্তাহ লাগবে বলে জানিয়েছেন জুভেন্টাস কোচ।

গত রবিবার রাতে ঘরের মাঠে সাস্যুলোর বিপক্ষে ৩-১ গোলে জিতেছে জুভেন্টাস। ম্যাচে ড্রয়ের শঙ্কা জাগিয়েছিল স্বাগতিকরা। পরে দশজনের সাস্যুলোর বিপক্ষে শেষ সময়ের দুই গোলে স্বস্তির জয় নিয়ে মাঠ ছেড়েছেন রোনালদো অ্যান্ড কোং। ওই ম্যাচে ইনজুরিতে পড়েন চিয়েসা ও ম্যাককেনি। কাল দুজনের চোট পরীক্ষা করা হয়েছে।

তাদের পরীক্ষায় অবশ্য গুরুতর কিছু ধরা পড়েনি। আগামীকাল বুধবার জেনোয়ার বিপক্ষে তারা মাঠে নামতে পারবেন বলে জানিয়েছেন দলটির কোচ পিরলো। এরপরই ইন্টার মিলানের সঙ্গে ম্যাচ তাদের। জুভদের জন্য অপেক্ষা করছে আরো একটি কঠিন পরীক্ষা। ২০ জানুয়ারি ইতালিয়ান সুপার কাপে নাপোলির মুখোমুখি হবে তারা।

গুরুত্বপূর্ণ এই ম্যাচেও খেলতে পারবেন না দিবালা। এরপর সিরি'আ লিগে বোলোনা ও সাম্পদরিয়া ম্যাচেও দলের বাইরে থাকবেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী ৬ ফেব্রুয়ারি রোমার বিপক্ষের ম্যাচ দিয়ে ফিরবেন দিবালা।

ইত্তেফাক/টিআর

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত