একই ম্যাচ তিনদিনের ব্যবধানে দুইবার স্থগিত 

একই ম্যাচ তিনদিনের ব্যবধানে দুইবার স্থগিত 
টস করছেন আমিরাত ও আয়ারল্যান্ডের অধিনায়ক। ছবি: সংগৃহীত

প্রাণঘাতী করোনা ভাইরাসের ধাক্কা যেন আর সইতে পারছে না সংযুক্ত আরব আমিরাত ক্রিকেট দল। একের পর এক করোনা আক্রান্তের খবরে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে আয়ারল্যান্ডের সঙ্গে চলমান ওয়ানডে সিরিজকে ঘিরে। মরণঘাতী এ ভাইরাসের কারণে তিনদিনের মধ্যে দ্বিতীয়বার স্থগিত হলো সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি।

গত শুক্রবার (৮ জানুয়ারি) আবুধাবিতে শুরু হয়েছে আরব আমিরাত ও আয়ারল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। চুন্দাগোপয়িল রিজওয়ান আর মোহাম্মদ উসমানের ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিতে আয়ারল্যান্ডকে চমকে দিয়ে ৬ উইকেটের সহজ জয় তুলে নেয় স্বাগতিকরা।

প্রথম ওয়ানডেতেই এমন রোমাঞ্চকর ফলের পর সিরিজের বাকি ম্যাচগুলোর ওপর বাড়তি প্রত্যাশা ছিল স্বাগতিকদের। কিন্তু দলের মধ্যে একের পর করোনা সংক্রমণের কারণে তা অনেকটাই ফিকে হয়ে গেছে। গতকাল সোমবার (১১ জানুয়ারি) নিজেদের স্কোয়াডে চতুর্থ করোনা পজিটিভের খবর জানিয়েছে আমিরাত ক্রিকেট বোর্ড।

যার ফলে আজ মঙ্গলবার হতে যাওয়া দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি দ্বিতীয়বারের মতো পিছিয়ে দেয়া হয়েছে। এটি কবে হবে সে বিষয়ে এখনও সিদ্ধান্ত নেয়া হয়নি। সিরিজ শুরুর আগে আমিরাতের দুইজন খেলোয়াড় করোনা আক্রান্ত হন। তবে এটি মাঠের খেলা শুরু হওয়ার পথে কোনো সমস্যা করেনি।

প্রাথমিক সূচিতে রোববার (১০ জানুয়ারি) হওয়ার কথা ছিল দ্বিতীয় ওয়ানডে। কিন্তু তৃতীয় এক খেলোয়াড় করোনা আক্রান্ত হওয়ায় স্থগিত করা হয় সেদিনের ম্যাচ এবং নিয়ে যাওয়া হয় ১৬ জানুয়ারিতে। অর্থাৎ ১২, ১৪ ও ১৬ জানুয়ারিতে হবে বাকি তিন ম্যাচ- এমনটাই ঠিক করা হয়। যা বদলে গেছে আরও একবার।

কেননা সোমবার আবারও করোনার হানা পড়েছে আমিরাত শিবিরে, প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন স্বাগতিকদের আরও এক খেলোয়াড়। তিনদিনের ব্যবধানে দ্বিতীয়বারের মতো স্থগিত হলো সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি। এটি আগামী ১৮ জানুয়ারিতে হবে কি না, সে বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

ইত্তেফাক/টিআর

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত