পা দুটো কি বিরাট-আনুশকার মেয়ের

পা দুটো কি বিরাট-আনুশকার মেয়ের
বিরাট কোহলি ও আনুশকা। ছবি: সংগৃহীত

কন্যাসন্তানের বাবা-মা হলেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সোমবার দুপুরে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। কোহলির ভাই ভিকাস কোহলি নিজের ভেরিফাইড ইন্সটাগ্রাম আইডি থেকে সন্তানের প্রথম ছবি শেয়ার করেছেন। মুহুর্তেই তা ভাইরাল হয়।

জি নিউজের বরাতে জানা যায়, ছবিটি প্রকাশ করেছেন বিরাট কোহলির ভাই বিকাস কোহলি। এর ক্যাপশনে তিনি লেখেন, হ্যাপিনেস ওভারলোডেড, এঞ্জেল ইন দ্য হাউজ। তবে ছবিটি নিশ্চিত বিরাটের কন্যাসন্তানের কি না সে সম্পর্কে এখনো ধোঁয়াশা আছে। শিশুর দুই পায়ের ছবিটি ছেড়ে ভারতের সামাজিক যোগাযোগমাধ্যমে আলোড়ন তুলেন। ভক্তরা ভালোবাসায় ভাসিয়ে দেন ছবিটি। তবে এই ছবি আসলেই বিরাটের মেয়ের কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করছেন অনেকে।

গতকাল সোমবার কন্যা সন্তানের জন্ম নেয়ার বিষয়টি নিশ্চিত করে একটি টুইট বার্তায় বিরাট কোহলি বলেন, আমরা এটি জানাতে পেরে রোমাঞ্চিত যে এই বিকেলে আমাদের কন্যা সন্তানের জন্ম হয়েছে। ভালোবাসা, প্রার্থনা এবং শুভকামনার জন্য সকলকে ধন্যবাদ। আনুশকা এবং বাচ্চা দুজনেই সুস্থ রয়েছে। আমরা আশা করি আপনি এই মুহুর্তে আমাদের গোপনীয়তার প্রতি সম্মান করবেন।

ইত্তেফাক/টিআর

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
close