জয় দিয়ে প্রিমিয়ার লিগের মৌসুম শুরু করলো বসুন্ধরা

জয় দিয়ে প্রিমিয়ার লিগের মৌসুম শুরু করলো বসুন্ধরা
জয়ের পর বসুন্ধরা কিংসের উদযাপন। ছবি: মোশারফ হোসেন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে জয় দিয়ে মৌসুম শুরু করেছে বসুন্ধরা কিংস। বুধবার ( ১৩ জানুয়ারি) এবারের মৌসুমের উদ্বোধনী ম্যাচে উত্তর বারিধারাকে ২-০ গোলে হারিয়েছে অস্কার ব্রুজনের শিষ্যরা। বারিধারা কয়েকটি সুযোগ পেলেও ফিনিশিংয়ের অভাবে গোল পায়নি দলটি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে বসুন্ধরা কিংস। ১৭ মিনিটে একটি গোলের সুযোগও পেয়েছিলেন তারা। সতীর্থের বাড়ানো ক্রস হেড করেছিলেন আর্জেন্টাইন স্ট্রাইকার রাউল অস্কার বেসেরা। সেই হেড গোল পোস্টে লেগে ফিরে আসে।

তবে ৩৫তম মিনিটে পাওয়া সুযোগটি আর মিস করেননি বেসেরা। পেনাল্টি ডি বক্সের ডানদিক দিয়ে বিশ্বনাথ ঘোষের বাড়িয়ে দেওয়া ক্রস উত্তর বারিধারার ডিফেন্ডার হেড করে ফেরানোর চেষ্টা করলেও বল তার মাথায় লেগে চলে যায় ফাঁকায় দাঁড়িয়ে থাকা বেসেরার কাছে। হেড দিয়ে গোল করেন এই আর্জেন্টাইন।

বিরতির পর ব্যবধান বাড়ায় বসুন্ধরা। ৫৫তম মিনিটে সতীর্থে কাছে থেকে বল পেয়ে যান ইব্রাহিম। গোলরক্ষককে একা পেয়ে ডান পায়ের শটে বল জালে জড়ান বসুন্ধরার এই স্ট্রাইকার। ২-০ গোলে এগিয়ে যায় বসুন্ধরা।

পিছিয়ে পড়ে ম্যাচে ফেরার চেষ্টা করে বারিধারা। কয়েকটি সুযোগও পান তারা। তবে ফিনিশিংয়ের অভাবে গোল করতে পারেনি। ম্যাচের শেষ দিকে বেসেরা একটি সহজ গোলের সুযোগ নষ্ট করেন। ফলে ২-০ গোলের জয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে মৌসুম শুরু করে বসুন্ধরা।

ইত্তেফাক/এসআই

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত