টি-টেন খেলার ছাড়পত্র পেলেন নাসির

টি-টেন খেলার ছাড়পত্র পেলেন নাসির
ক্রিকেটার নাসির হোসেন। ফাইল ছবি

আবুধাবি টি-টেন লিগে খেলার জন্য নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) বা অনাপত্তিপত্র পেয়েছেন বাংলাদেশি ক্রিকেটার নাসির হোসেন। ফলে টি-টেনের এবারের আসরে অংশ নিতে তার কোনো বাধা নেই

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) নাসিরের এনওসি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চোট আর ফর্মহীনতা সাম্প্রতিক সময়ে বেশ ভুগিয়েছে নাসিরকে। তারকা এই ক্রিকেটার খেলতে পারেননি বিসিবি প্রেসিডেন্টস কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও। তবে আবুধাবি টি-টেনের নিলামে দল পান বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলা এই অলরাউন্ডার।

ড্রাফট থেকে নাসিরকে দলে নেয় পুনে ডেভিলস। প্লেয়ার্স ড্রাফটের অষ্টম রাউন্ডে ‘সি’ ক্যাটাগরি থেকে তাকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করে দলটি। তাকে দলে পেতে আগ্রহ প্রকাশ করেছিল বাংলাদেশি মালিকানাধীন বাংলা টাইগার্সও। তবে নাসির খেলবেন পুনের হয়েই।

আগামী ২৮ জানুয়ারি শুরু হবে এবারের আসর। পূর্ব-পরিকল্পনা অনুযায়ী নভেম্বরে টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা থাকলেও করোনার কারণে আসরের সময়সূচি একটু পেছানো হয়। ২৮ জানুয়ারি শুরু হয়ে টি-টেন শেষ হবে ৬ ফেব্রুয়ারি। এবারো গত বছরের মত ১০ দিনে টুর্নামেন্ট সম্পন্ন হবে; স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে স্বল্প সময়ে আয়োজন করা হবে এবারের লিগ। এটি এ টুর্নামেন্টের চতুর্থ আসর।

২০১৭ সালে টি-টেন লিগের প্রথম টুর্নামেন্ট হয়। মোট আটটি দল অংশ নিতে যাচ্ছে এ টুর্নামেন্টে। দলগুলো হলো: বাংলা টাইগার্স, দিল্লী বুলস, কালান্দার্স, ডেকান গ্ল্যাডিয়েটর্স, পুনে ডেভিলস, টিম আবুধাবি, মারাঠা অ্যারাবিয়ান্স এবং নর্দার্ন ওয়ারিয়র্স।

ইত্তেফাক/এসআই

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত