অস্ট্রেলিয়ান ওপেন: কোয়ারেন্টাইনে ৪৭ খেলোয়াড়

অস্ট্রেলিয়ান ওপেন: কোয়ারেন্টাইনে ৪৭ খেলোয়াড়
মেলবোর্ন পার্কে ২০২০ অস্ট্রেলিয়ান ওপেন চলাকালীন সময়। ছবি: সংগৃহীত।

অস্ট্রেলিয়ান ওপেনে অংশ নেওয়া খেলোয়াড়দের বহনকারী দুটি চার্টার্ড বিমানের তিন যাত্রীর করোনা রিপোর্ট পজিটিভ আসায় ৪৭ জন খেলোয়াড়কে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো খেলোয়াড়ের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায় নি।

সংবাদ মাধ্যম সিএনএন এর বরাতে জানা যায়, খেলোয়াড়, কোচ ও অফিসিয়ালদের ভাড়া করা বিমানে করে নিয়ে আসা হচ্ছিলো মেলবোর্নে। আগামী ৮ ফেব্রুয়ারি সেখানেই শুরু হওয়ার কথা বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম। লস এঞ্জেলস ও আবুধাবি থেকে আসা দুটি বিমানের তিন জন যাত্রীর করোনা পজিটিভ আসায় খেলোয়াড়দের সবাইকে বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয়। এখন আবার নতুন করে তিন সপ্তাহ পিছিয়ে যাওয়া বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম আসরটির পরিবর্তিত সূচিতেও আয়োজন নিয়ে নতুন করে অনিশ্চয়তা তৈরি হয়েছে আয়োজকদের।

স্থানীয় পত্রিকার বরাত দিয়ে ইএসপিএন এফসির প্রতিবেদনে বলা হয়েছে, লস এঞ্জেলস থেকে আসা বিমানে ছিলেন ইউএস ওপেনের দুবারের অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়ন ভিক্টোরিয়া আজারেঙ্কা এবং ২০১৪ আসরের পুরুষ এককের রানার্সআপ কেই নিশিকোরি।

প্রতিযোগিতার আয়োজক ও দেশটির স্বাস্থ্য বিভাগ থেকে বলা হয়েছে, লস এঞ্জেলস থেকে আসা বিমানের দুজনের ও আবু ধাবি থেকে আসা বিমানের একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। কোয়ারেন্টাইনে থাকা খেলোয়ারদের কেউ হোটেল রুমের বাইরে বের হতে পারবেন না। সাধারণ অনুশীলনও করতে পারবেন না তারা।

ইত্তেফাক/এএইচপি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x