সাকিব ও বোলিং কোচের কাছে কৃতজ্ঞ মিরাজ

সাকিব ও বোলিং কোচের কাছে কৃতজ্ঞ মিরাজ
মেহেদি হাসান মিরাজ ও সাকিব আল হাসান [ছবি: সংগৃহীত]

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে শুক্রবার (২২ জানুয়ারি) ক্যারিয়ার সেরা ২৫ রানে ৪ উইকেট নেন বাংলাদেশের অফ-স্পিনার মেহেদি হাসান মিরাজ। এমন দুর্দান্ত বোলিংয়ের জন্য সতীর্থ সাকিব আল হাসান ও দলের স্পিন কোচ সোহেল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন মিরাজ।

২০১৮ সালে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২৯ রানে ৪ উইকেট শিকার করেছিলেন মিরাজ। তার আগের সেরা বোলিং ফিগার ছিলো ২৯ রানে ৪ উইকেট। গতকাল সেটিকে ছাপিয়ে গেছেন তিনি।

মিরাজ বলেন, প্রথম ওয়ানডেতে ৭ ওভার বল করে উইকেট শূন্য থাকার পর, ঘুরে দাঁড়ানোর জন্য সাকিব ও স্পিন বোলিং কোচের সাথে কথা বলেন তিনি।

করোনার কারণে নিজে দেশে নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টোরি ফিরে যাওয়ায় পুনরায় না ফেরা পর্যন্ত বাংলাদেশ দলের অন্তর্বর্তীকালীন স্পিন কোচ হিসেবে দায়িত্ব পান সোহেল ইসলাম।

আরও পড়ুন: ক্যারিয়ার সেরা বোলিংয়ে ম্যান অব দ্য ম্যাচ মিরাজ

দ্বিতীয় ওয়ানডের প্রথম ইনিংস শেষ হবার পর মিরাজ বলেন, ‘আমি সত্যিই খুশী। কারণ প্রথম ম্যাচে আমি যে জায়গায় বল করেছি, তাতে আমি খুশি ছিলাম না।’

তিনি আরও বলেন, ‘আমি সাকিবের মত সিনিয়র খেলোয়াড়ের সাথে কথা বলেছি এবং স্পিন বোলিং কোচের কাছ থেকে বেশ কিছু টিপস নিয়েছি।’

মিরাজের সাথে ২টি করে উইকেট নিয়ে দারুণ পারফরমেন্স করেছেন সাকিব-মুস্তাফিজ। তাদের বোলিং তোপে ৪৩ দশমিক ৪ ওভারে ১৪৮ রানে অলআউট হয় ওয়েস্ট ইন্ডিজ।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x