হ্যাজার্ডের ছন্দে ফেরার রাত

হ্যাজার্ডের ছন্দে ফেরার রাত
গোলের পর হ্যাজার্ডের উদযাপন। ছবি: সংগৃহীত

অক্টোবরের পর লিগে এই প্রথম গোলের দেখা পেলেন রিয়াল মাদ্রিদের ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড়, ইডেন হ্যাজার্ড। তার ছন্দে ফেরার রাতে দেপোর্তিভো আলাভেজকে ৪-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। সিরি আ টেবিলের শীর্ষে থাকা এসি মিলানকে তাদের ঘরের মাঠে স্তম্ভিত করে দিয়ে ৩-০ গোলের জয় তুলে নিয়েছে আটালান্টা।

শনিবার ম্যানেজার জিনেদিন জিদান ডাগআউটে না থাকলেও মাঠের খেলায় কোনো ছন্দপতন ঘটেনি করিম বেনজেমাদের। আলাভেজের ঘরের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে স্বাগতিকদের জালে প্রথমবারের মতো বল জড়ায় রিয়ালের ডিফেন্সিভ মিডফিল্ডার ক্যাসেমিরো, ম্যাচের ১৫তম মিনিটে। প্রথমার্ধের শেষদিকে, ৪১ মিনিটে হ্যাজার্ডের পাস থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন করিম বেনজেমা। এর ৫ মিনিটের মাথায় হ্যাজার্ড নিজেও গোলের খাতায় নাম লিখান। দ্বিতীয়ার্ধে আলাভেজ একটি গোল ফেরত দিলেও ৭০ মিনিটে বেনজেমার দ্বিতীয় গোলে জয় নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ। এই জয়ে নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে চার পয়েন্টে পিছিয়ে থেকে টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে জিদানের দল।

সান সিরোতে ক্ষিপ্রগতির আটালান্টার সামনে শনিবার দাঁড়াতেই পারেনি স্তেফানো পিওলির মিলান। রবিন গসেন্সের ক্রসে মাথা ছুইয়ে ২৬ মিনিটে আটালান্টাকে এগিয়ে নিয়ে যান ক্রিশ্চিয়ান রোমেরো। দ্বিতীয়ার্ধের শুরুতে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন জোসেপ ইলিচিচ। ৭৭ মিনিটে দলের তৃতীয় গোলটি করেন দুভান জাপাতা। হারলেও টেবিলের শীর্ষস্থান অক্ষুণ্ন রেখেছে মিলান। আর গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টাফাইনাল খেলা আটালান্টা অবস্থান করছে চতুর্থ স্থানে।

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x