‘ভেতরের কথা, বাইরে কীভাবে আসে সেটা আমি জানি না’

‘ভেতরের কথা, বাইরে কীভাবে আসে সেটা আমি জানি না’
গতকাল শেষ ওয়ানডেতে ৫১ রানের ইনিংস খেলেছেন সাকিব। ছবি: সংগৃহীত

নিউজিল্যান্ডের সঙ্গে আসন্ন সফরে যাচ্ছেন না সাকিব আল হাসান, শেষ কয়েকদিন যাবত এমন গুঞ্জন ভেসে আসছে চারদিক থেকে। অবশ্য সংবাদমাধ্যমকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিষয়টি নিয়ে তেমন কোনো ধারণা দেয়নি। এর আগেই এমন কথা প্রচার হওয়ায় বেশ বিরক্তি প্রকাশ করলেন দেশসেরা এই অলরাউন্ডার।

কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে সাকিবের শেয়ার করা একটি ছবিতে দেখা যায় তৃতীয়বারের মতো সন্তান সম্ভবা সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। জানা যায়, মার্চেই হয়তো পৃথিবীর আলো দেখবেন তাদের সন্তান। সে হিসেবে নিউজিল্যান্ড সফরে সাকিবের না যাওয়াটা অস্বাভাবিক কিছু নয়।

আরও পড়ুন: অনন্য কীর্তি গড়লেন সাকিব

গতকাল সোমবার (২৫ জানুয়ারি) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ওয়ানডের পর সাকিবের কাছে সংবাদকর্মীরা প্রশ্ন করলে তিনি বলেন, ‘দেখুন এ বিষয়টা নিয়ে টেস্ট সিরিজের পরেই ভালোভাবে ধারণা করা যাবে। এগুলো ভেতরের কথা, বাইরে কীভাবে আসে সেটাও আমি জানি না। টিম ম্যানেজমেন্ট আর আমার মধ্যে যখন একান্ত কথা হবে, তখনই সব পরিষ্কার হবে।’

খুশির পাশাপাশি একটি দুঃসংবাদও আছে টাইগার ফ্যানদের জন্য। শেষ ওয়ানডেতে ফিল্ডিং করার সময় কুঁচকিতে চোট পেয়ে মাঠ ছেড়েছেন সাকিব। তার সর্বশেষ অবস্থা জানা যাবে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণের পর।

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x