ভালোবাসার ক্লাব থেকে বরখাস্ত হওয়ার পর মুখ খুললেন ল্যাম্পার্ড

ভালোবাসার ক্লাব থেকে বরখাস্ত হওয়ার পর মুখ খুললেন ল্যাম্পার্ড
ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। ছবি: সংগৃহীত

চলতি ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) ছন্নছাড়া অবস্থার জন্য গতকাল সোমবার (২৫ জানুয়ারি) চেলসি ফুটবল দলের হেড কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ডকে বরখাস্ত করা হয়েছে। চাকরি হারানোর খবর পেয়ে মুখ খুললেন সাবেক ইংলিশ তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে জানালেন তার হতাশার কথা।

চেলসির ইতিহাসে সবচেয়ে বড় কিংবদন্তিদের একজন তিনি। ক্লাবটিতে তিনি ১৩ মৌসুম খেলেছেন। চেলসির ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা (২১১) তিনি। কিন্তু খেলোয়াড়ি জীবনের অভিজ্ঞতা ম্যানেজারীয় জীবনে কাজে লাগাতে পারলেন না। ক্লাবের ম্যানেজার হিসেবে দুই মৌসুমও অতিক্রম হয়নি তার। প্রথম মৌসুমে একটি দুর্বল দল নিয়েও শীর্ষ চারে শেষ করে ভালোই সুনাম অর্জন করেছিলেন।

আরও পড়ুন: চেলসি কোচ ল্যাম্পার্ড বরখাস্ত

আগের দলবদলে মোটা অঙ্ক খরচ করে দ্বিতীয় মৌসুমেও বেশ ভালো শুরু করেছিলেন। কিন্তু ১১ ম্যাচ শেষে দলকে টেবিলের শীর্ষে দেখা ল্যাম্পার্ড বরখাস্ত হলেন ২০তম ম্যাচের আগেই। বর্তমান টেবিলে নবম স্থানে থাকা চেলসির নতুন ম্যানেজার হতে যাচ্ছেন সম্প্রতি পিএসজি থেকে বরখাস্ত হওয়া টমাস টুখেল।

বরখাস্ত হওয়ার পর ইনস্টাগ্রামে চেলসির সাবেক এই খেলোয়াড় লেখেন, ‘ক্লাবকে এই মৌসুমে এবং পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার সময় না পেয়ে আমি হতাশ।’

হতাশ হলেও চেলসির প্রতি নিজের ভালো অনুভূতির কথা জানাতে ভুল করলেন না ল্যাম্পার্ড, ‘চেলসিকে পরিচালনা করা আমার জন্য অনেক বড় সুযোগ এবং সম্মানের বিষয়। এতদিন এটা আমার জীবনের অংশ হয়ে উঠেছিল।’

ভক্তদের ধন্যবাদ জানিয়ে ল্যাম্পার্ড লেখেন, সমর্থকদের ধন্যবাদ জানাচ্ছি। ওরা গত দেড় বছর যাবৎ আমাকে অনেক সমর্থন দিয়েছে। আশা করি তারা বুঝতে পারছে আমি কি বলতে চাই।

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x