ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
৩৪ °সে

নিউজিল্যান্ড সিরিজের দল ঘোষণা, ফিরলেন সাব্বির, তাসকিন; নতুন মুখ নাঈম হাসান

নিউজিল্যান্ড সিরিজের দল ঘোষণা, ফিরলেন সাব্বির, তাসকিন; নতুন মুখ নাঈম হাসান
সাব্বির রহমান, তাসকিন আহমেদ ও নাঈম হাসান। ছবি: সংগৃহীত

আগামী মাসে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের সফরকারী বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। সফরকারী দলে ফিরছেন তাসকিন আহমেদ এবং ‘নিষিদ্ধ’ ঘোষিত সাব্বির রহমান। দলে নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছেন স্পিনিং অলরাউন্ডার নাঈম হাসান।

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ৬ মাস আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয়েছিল জাতীয় দলের হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমানকে। আগামী ২৮ ফেব্রুয়ারি তার নিষেধাজ্ঞা শেষ হওয়ার কথা ছিল। তবে আসন্ন আগামী বিশ্বকাপে টাইগার স্কোয়াডে তার উপস্থিতি অনিবার্য বিবেচনা করে শাস্তি কমিয়ে দলে ফেরানো হচ্ছে তাকে।

এদিকে তাসকিন, সাব্বির, নাঈম দলে ফরলেও বাদ পড়েছেন ইমরুল কায়েস, আরিফুল হক, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি। আবার মোহাম্মদ সাইফউদ্দিনকে রাখা হয়েছে দলে। তবে বিপিএলের চলতি আসরে ভালো ফর্মে থাকলেও দলে জায়গা পাননি শফিউল ইসলাম।

আরও পড়ুন: মৃত ছেলেকে দেখতে গিয়ে মায়ের মৃত্যু

আগামী ১৩ ফেব্রুয়ারি নেপিয়ারে সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিকদের মুখোমুখি হবে টাইগাররা। ১৬ ফেব্রুয়ারি ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি ২০ ফেব্রুয়ারি, ডানোডিনে।

নিউজিল্যান্ড সিরিজে বাংলাদেশ ওয়ানডে দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, নাঈম হাসান, সাইফউদ্দিন এবং তাসকিন আহমেদ।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন