টিকা নিলেন নারী ক্রিকেট দলের সদস্যরা

টিকা নিলেন নারী ক্রিকেট দলের সদস্যরা
ছবি ফেসবুক থেকে নেওয়া।

তামিম-রিয়াদদের পর করোনা ভাইরাসের টিকা নিলেন দেশের নারী ক্রিকেট দলের সদস্যরা। সোমবার রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে জাতীয় দলের কয়েকজন নারী ক্রিকেটার করোনাভাইরাসের টিকা নিয়েছেন। তাদের মাঝে ছিলেন অলরাউন্ডার জাহানারা আলম এবং লেগ স্পিনার রুমানা আহমেদও। বিসিবি সূত্রে জানা গেছে, একে একে ঘরোয়া ক্রিকেটারদেরও টিকার আওতায় আনা হবে।

টিকা গ্রহণের পর সন্তুষ্টি প্রকাশ করে নারী ক্রিকেট দলের সদস্যরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের অভিব্যক্তি প্রকাশ করেছেন। টিকা নেওয়ার পর একটি ছবি শেয়ার করে জাহানারা আলম লিখেছেন, ‘‘আলহামদুলিল্লাহ! আমি সর্বশক্তিমান আল্লাহর কাছে কৃতজ্ঞ। আজ আমি কোভিড -১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছি। বিসিবি এবং বাংলাদেশ সরকারকে ধন্যবাদ। এরপরেই মজা করে তিনি লিখেছেন, “ভয় ভ্যাকসিনের জন্য নয়, সুচের জন্য ভয় পেয়েছি।”

এছাড়া রুমানা আহমেদ লিখেছেন, “কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়া হয়েছে। আমি সর্বশক্তিমানের কাছে কৃতজ্ঞ যে আমি এখনও অবধি নিরাপদ আছি। এবং অবশ্যই বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং গুরুত্বপূর্ণভাবে মাননীয় প্রধানমন্ত্রীকে সংকটময় সময়ে ভ্যাকসিনের ব্যবস্থা করার জন্য ধন্যবাদ জানাই।”

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x