শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মুস্তাফিজকে আটকাবে না বিসিবি

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২১, ২০:১৭

আইপিএলে খেলার জন্য আবেদন করে বিসিবির কাছ থেকে ছুটি পেয়েছেন সাকিব আল হাসান। তবে আনুষ্ঠানিকভাবে বিসিবির কাছে এখনও ছুটির আবেদন করেননি মুস্তাফিজুর রহমান। রাজস্থান রয়্যালসে সুযোগ পাওয়া এ বাঁহাতি পেসার সোমবার দেখা করেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে। শ্রীলঙ্কা সফরে খেলতে না চাইলে কাটার মাস্টারকে আনুষ্ঠানিকভাবে চিঠি দিতে বলেছেন বোর্ড সভাপতি। ছুটি চাইলে তাকে আটকাবে না বিসিবি। 

সাকিবের মতো মুস্তাফিজও ছুটি পাবেন কিনা জানতে চাইলে সংবাদ সম্মেলনের পর বিসিবি সভাপতি বলেছেন, ‘মুস্তাফিজ আজকে এসেছিল আমার সাথে দেখা করতে। আমাকে বলেছে সে আইপিএলে সে যাবে কিনা। আমি বলেছি দেখো এখানে আমার কিছুই বলার নাই। তুমি যদি খেলতে না চাও, তুমি যদি ওখানে যেতে চাও আমাদেরকে একটা চিঠি দিয়ে দাও, আমরা তোমাকে আটকাবো না। বার্তাটা সবার জন্য, একদম পরিষ্কার। এটা কোন বিশেষ ব্যক্তির জন্য না, এটা সাকিবের জন্য কোন সিদ্ধান্ত নিচ্ছিনা। এটা সবার জন্যই সমান।’

আইপিএলের ১৪তম আসরের নিলামে রাজস্থান রয়্যালস ভিত্তি মূল্য ১ কোটি টাকায় মুস্তাফিজকে দলে ভিড়িয়েছে। এপ্রিলে শ্রীলঙ্কা সফরে টেস্ট খেললে বাঁহাতি এ পেসারকে পুরো আসরে পাবে না দলটি। আবার মে মাসে তিনটি ওয়ানডে খেলতে বাংলাদেশে আসার কথা শ্রীলঙ্কা দলের। গত বছর আইপিএলের তিনটি দল আগ্রহ দেখিয়েছিল তাকে দলে টানতে। কিন্তু বিসিবির ছাড়পত্র না পাওয়ায় খেলা হয়নি মুস্তাফিজের। 

ইত্তেফাক/এসআই