দেশবাসীর কাছে দোয়া চেয়ে নিউজিল্যান্ড গেলেন তামিম-রিয়াদরা

দেশবাসীর কাছে দোয়া চেয়ে নিউজিল্যান্ড গেলেন তামিম-রিয়াদরা
ছবি: সংগৃহীত

নিউজিল্যান্ডের মাটিতে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দলের ক্রিকেটাররা। ওয়ানডেতে দলকে নেতৃত্ব দিবেন তামিম এবং টি-টোয়েন্টিতে দলকে নেতৃত্ব দিবেন মাহমুদউল্লাহ।

আজ মঙ্গলবার ( ২৩ ফেব্রুয়ারি) বিকেল পাঁচটায় হযরত শাহ জালাল বিমানবন্দর থেকে সিঙ্গাপুর এয়ারলাইনসে চড়ে নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা দিয়েছে তামিম-মুশফিকরা।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার দুই দলের সিরিজটি আরম্ভ হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে। আগামী ২০ মার্চ থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচ ওয়ানডে সিরিজ এবং তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে

ফ্লাইটে চড়ার আগে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদরা। নিউজিল্যান্ড সফরে যেন ভালো করতে পারেন সেই উপলক্ষেই দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ক্রিকেটাররা।

একনজরে নিউজিল্যান্ড সফরের দল:

তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন, নাজমুল শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ।

এক নজরে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের সূচি –

ওয়ানডে সিরিজ :

১ম ওয়ানডে : ২০ মার্চ, ইউনিভার্সিটি ওভাল, ডুনেডিন

২য় ওয়ানডে : ২৩ মার্চ, হ্যাগলি ওভাল, ক্রাইস্টচার্চে

৩য় ওয়ানডে : ২৬ মার্চ, বেসিন রিজার্ভ,ওয়েলিংটন

টি-টোয়েন্টি সিরিজ ::

১ম টি-টোয়েন্টি : ২৮ মার্চ, সেডন পার্ক, হ্যামিল্টন

২য় টি-টোয়েন্টি : ৩০ মার্চ, ম্যাকলিন পার্ক, নেপিয়ার

৩য় টি-টোয়েন্টি : ১ এপ্রিল, ইডেন পার্ক, অকল্যান্ড

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x