ভারতে গেলেন রাজ্জাক-রফিকরা

ভারতে গেলেন রাজ্জাক-রফিকরা
[ছবি: সংগৃহীত]

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলতে ভারতের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ লিজেন্ডস। সাবেক ক্রিকেটারদের নিয়ে গড়া দলটি গতকাল সকালে ভারত সফরে গিয়েছে। খালেদ মাহমুদ সুজন, মোহাম্মদ রফিক, খালেদ মাসুদ পাইলটদের সঙ্গে সদ্য অবসর নেওয়া আব্দুর রাজ্জাকও দলের সঙ্গী হয়েছেন।

আগামী ৫ মার্চ থেকে ভারতের রায়পুরের ছত্তিশগড়ে বাংলাদেশ-ভারত ম্যাচ দিয়ে শুরু হবে টুর্নামেন্ট। ৭ মার্চ ইংল্যান্ড, ১০ মার্চ শ্রীলঙ্কা, ১২ মার্চ ওয়েস্ট ইন্ডিজ ও ১৫ মার্চ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে বাংলাদেশ লেজেন্ডস। সেরা চার দল খেলবে সেমিফাইনালে। তারপর ২১ মার্চ অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল।

উল্লেখ্য, ভারতে মূলত সড়ক দুর্ঘটনা কমানো, সচেতনতা বৃদ্ধি লক্ষ্যে গত বছর সাবেক ক্রিকেটারদের নিয়ে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ আয়োজন করা হয়েছিল। করোনার কারণে চার ম্যাচ পরই স্থগিত হয়েছিল টুর্নামেন্ট। ভ্রমণ জটিলতার কারণে এবার অংশ নিচ্ছে না অস্ট্রেলিয়া লেজেন্ডস দল। নতুন দল হিসেবে টুর্নামেন্টে যুক্ত হয়েছে বাংলাদেশ ও ইংল্যান্ড। স্বাগতিক ভারতসহ টুর্নামেন্টের বাকি দলগুলো হচ্ছে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ।

বাংলাদেশ লিজেন্ডস স্কোয়াড: খালেদ মাহমুদ সুজন, নাফিস ইকবাল, মোহাম্মদ রফিক, আব্দুর রাজ্জাক, খালেদ মাসুদ পাইলট, হান্নান সরকার, জাভেদ ওমর, রাজিন সালেহ, মেহরাব হোসেন অপি, আফতাব আহমেদ, আলমগীর কবির, মোহাম্মদ শরীফ, মুশফিকুর রহমান বাবু।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x