ম্যাচের মধ্যেই করোনা পজিটিভ প্রিটোরিয়াস, সাইফ-আকবরদের খেলা বাতিল

ম্যাচের মধ্যেই করোনা পজিটিভ প্রিটোরিয়াস, সাইফ-আকবরদের খেলা বাতিল
ছবি: সংগৃহীত

চট্টগ্রামে ঘটে গেলো অনাকাঙ্ক্ষিত ও বিরল এক ঘটনা। বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভস দলের মধ্যকার পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ চলাকালে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন আইরিশ ক্রিকেটার রুহান প্রিটোরিয়াস। খবর জানার পর সঙ্গে সঙ্গে ম্যাচ বন্ধ ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশে আসার পর রুটিনমাফিক করোনা পরীক্ষায় এতদিন নেগেটিভও ছিলেন প্রিটোরিয়াস। তবে সর্বশেষ করোনা পরীক্ষায় তার নমুনার ফলাফল পজিটিভ এসেছে।

সর্বশেষ নমুনা পরীক্ষায় প্রিটোরিয়াসের পজিটিভ ফল যখন হাতে এসেছে, তখন আয়ারল্যান্ড উলভস ও বাংলাদেশ ইমার্জিং দল পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে খেলছিলো। টস হেরে ব্যাট করতে নেমে বাংলাদেশ ৩০ ওভার ব্যাটিংও করেছে। ৪ উইকেট হারিয়ে ১২২ রান জড়ো করার পর বন্ধ হয়ে যায় ম্যাচটি।

বল হাতে এদিন উইকেটশিকারিও বনে যান প্রিটোরিয়াস। ২৪ বলে ৪ রান করে ধুঁকতে থাকা ব্যাটসম্যান ইয়াসির আলীকে সাজঘরে ফিরিয়েছিলেন ইনিংসের ১১তম ওভারে।

জরুরি পরিস্থিতিতে এই ম্যাচ অফিসিয়ালরা বাতিল ঘোষণা করেছেন। আইরিশ ক্রিকেটাররা এখন তাদের হোটেলে ফিরে যাবেন। সিরিজের মাঝপথে করোনা হানা দেওয়ায় আর মাঠে দুই দলের ক্রিকেটাররা একসাথে অবস্থান করায় বাকি ম্যাচগুলো নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে কি না তা নিয়েও জেগেছে শঙ্কা।

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x