আট বিভাগে আয়োজন করা হবে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস: ক্রীড়া প্রতিমন্ত্রী

আট বিভাগে আয়োজন করা হবে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস: ক্রীড়া প্রতিমন্ত্রী
মশাল হস্তান্তর করছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। ছবি: সংগৃহীত

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস গত বছর অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও কোভিড পরিস্থিতির কারণে আমরা করতে পারিনি। এখনো কোভিড পরিস্থিতি স্বাভাবিক হয়নি। খেলোয়াড়রা এক সঙ্গে থাকলে পরিস্থিতি খারাপ হওয়ার সম্ভাবনা থাকে। তাই এই গেমসকে ছড়িয়ে দিতে আমরা আটটি বিভাগে আয়োজন করছি।’

বুধবার ( ৩১ মার্চ) বিকেলে বিওএ ভবনে গেমসের মশাল গ্রহণ করেন বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। পরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের হাতে মশালটি হস্তান্তর করেন তিনি। প্রতিমন্ত্রী মশাল তুলে দেন সূটার শারমিন আক্তার রত্না ও বক্সার জুয়েল আহমেদ জনির হাতে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মগত বার্ষিকীকে যথাযোগ্য মর্যাদায় পালন করা উপলক্ষ্যে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসকে আমরা আয়োজন করতে যাচ্ছি। এ গেমস আয়োজনে আমরা সবার সহযোগিতা কামনা করছি।’

মশাল হস্তান্তরের পর প্রতিমন্ত্রী গেমসের মুল ভেন্যু বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম পরিদর্শন করেন। সেখানে তিনি গেমসের উদ্বোধনী অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতির খোঁজ-খবর নেন। কাজের অগ্রগতিতে প্রতিমন্ত্রী সন্তোষ প্রকাশ করেন। পাশাপাশি জাতির জনকের নামে আয়োজিত এ গেমস সফলভাবে আয়োজনে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

প্রতিমন্ত্রীর সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজা ও সহসভাপতি শেখ বশির আহমেদ মামুনসহ অন্যান্যরা। বৃহস্পতিবার ভার্চুয়ালি গেমসের উদ্বোধন করবেন জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x