দীর্ঘমেয়াদি স্পন্সর পেয়েছে বিসিবি

দীর্ঘমেয়াদি স্পন্সর পেয়েছে বিসিবি
ছবি: সংগৃহীত।

করোনাকালে জাতীয় দলের স্পন্সর পেতেও বেশ সংগ্রাম করতে হয়েছে বিসিবিকে। অগত্যা সিরিজ বাই সিরিজ নীতিতে এগিয়েছিল বিসিবি। গত মাসে জাতীয় দলের দীর্ঘমেয়াদি স্পন্সর চেয়ে দরপত্র আহ্বান করেছিল দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা। গত ১ এপ্রিল ছিল দরপত্র জমা দেয়ার শেষ দিন। তাতে ভালোই সাড়া মিলেছে। খুব শিগগিরই বাংলাদেশ দলের নতুন স্পন্সরের নাম ঘোষণা করা হবে।

বিসিবির বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আগামী দুই বছরের জন্য টাইগারদের স্পন্সর হতে যাচ্ছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ। দরপত্র অনুযায়ী ৬ এপ্রিল ২০২১ থেকে ৩০ নভেম্বর ২০২৩ পর্যন্ত জাতীয় দলের স্পন্সর হচ্ছে দারাজ। স্পন্সরশীপের আওতায় থাকবে জাতীয় পুরুষ-নারী দল, জাতীয় ‘এ’ পুরুষ-নারী দল ও জাতীয় অনূর্ধ্ব-১৯ পুরুষ-নারী দল।

যদিও জানতে চাইলে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন, ‘এটা আমরা আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিব। আমাদের একটা প্রক্রিয়া রয়েছে, প্রক্রিয়া শেষ হোক আমরা বলে দিব।’

একই মেয়াদের জন্য জাতীয় দলের কিট স্পন্সর চেয়ে দরপত্র আহ্বান করেছিল বিসিবি। অনলাইন ফুড ডেলিভারি সার্ভিস ‘হাংরিনাকি’ কিট স্পন্সরের স্বত্ব পেয়েছে বলে জানা গেছে। দ্রুতই এ সম্পর্কে চূড়ান্ত ঘোষণা দিবে বিসিবি।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x