প্রথম বলেই সাকিবের উইকেট

প্রথম বলেই সাকিবের উইকেট
ছবি: টুইটার।

প্রথম ওভারের প্রথম বলেই সানরাইজার্স হায়দরাবাদের রিধিমান সাহাকে সাজঘরে ফেরালেন সাকিব আল হাসান। প্রথম ওভারে মাত্র এক রান দিয়েছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। অনেক জল্পনা-কল্পনা শেষে সাকিব আল হাসানকে একাদশে রেখেই দল সাজিয়েছে শাহরুখ খানের দল। আবারো নিজের যোগ্যতা প্রমাণ করলেন তিনি।

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে টস হেরে আগে ব্যাট করে ১৮৭ রান সংগ্রহ করে কলকাতা নাইট রাইডার্স। দলের পক্ষে সর্বোচ্চ রান করে নিতিশ রানা। দ্বিতীয় সর্বোচ্চ রান করেন রাহুল ত্রিপাঠি।

২০১১ সালে প্রথমবারের মতো আইপিএল খেলেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক। কেকেআরের হয়ে এরপর টানা ছয় মৌসুম খেলেছেন। এর মাঝে দুই মৌসুমে চ্যাম্পিয়ন হওয়ারও গৌরব অর্জন করেন। কিন্তু ২০১৭ সালে তাকে ছেড়ে দেয় কলকাতা। পরবর্তী দুই মৌসুম খেলেছেন সানরাইজার্স হায়াদারাবাদের হয়ে। আর সর্বশেষ আসরে আইসিসির নিষেধাজ্ঞার কারণে খেলতে পারেননি। তবে এ আসরে তাকে আবারও দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স।

কেকেআর একাদশ: শুভমান গিল, রাহুল ত্রিপাথি, নিতিশ রানা, ইয়ন মরগ্যান (অধিনায়ক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, প্যাট কামিন্স, হরভজন সিং, প্রাসিদ কৃষ্ণা, বরুণ চক্রবর্তী।

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), মানিশ পান্ডে, জনি বেয়ারেস্ট, বিজয় শঙ্কর, মোহাম্মদ নবি, আবদুল সামাদ, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা এবং টি নটরাজন।

ইত্তেফাক/এএইচপি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x