কলকাতাকে হারিয়ে জয়ের ধারায় ফিরলো মুম্বাই

কলকাতাকে হারিয়ে জয়ের ধারায় ফিরলো মুম্বাই
ছবি: সংগৃহীত

জয়ের দ্বারা ধরে রাখতে পারলো না সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্স। নিজেদের দ্বিতীয় ম্যাচে এসেই পরাজয়ের স্বাদ গ্রহণ করতে হলো। বাংলার দলটির বিপক্ষে ১০ রানের ব্যবধানে জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

মঙ্গলবার (১৩ মার্চ) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পঞ্চম ম্যাচ ও নিজেদের দ্বিতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন্স মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন কলকাতার অধিনায়ক ইয়ন মরগান।

এদিন কলকাতার জার্সি গায়ে পঞ্চাশতম ম্যাচে আলো ছড়িয়েছেন সাকিব আল হাসান। মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচে ৪ ওভার বল করে মাত্র ২৩ রান দিয়ে ১ উইকেট শিকার করেন তিনি। সাকিবের কিপটে বোলিংয়ে শুরু থেকেই কোণঠাসা হয়ে পড়ে মুম্বাই ইন্ডিয়ান্স এবং শেষ পর্যন্ত মাত্র ১৫২ রানে অলআউট হয়ে যায় তারা।

ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ করেন কেকেআরের দুই ওপেনার নিতিশ রানা ও শুভাম গিল। দুজনের ওপেনিং জুটিতে আসে ৭২ রান। এর মধ্যে টানা দ্বিতীয় ম্যাচে ফিফটির দেখা পেলেন নিতিশ রানা। গিল করেছেন ৩৩ রান। এ ছাড়া বলার মতো আর কেউ তেমন রান করতে পারেননি। আগে নামলেও সাকিব করেছেন মাত্র ৯ রান।

ফলে শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে মাত্র ১৪২ রান সংগ্রহ করতে সক্ষম হয় কলকাতা। মুম্বাইয়ের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১০ রানের ব্যবধানে পরাজিত হয় তারা।

এর আগে বোলিংয়ে ২ ওভারে মাত্র ১৫ রানের বিনিময়ে ৫ উইকেট শিকার করেন কলকাতার ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x