নরেন্দ্র মোদি স্টেডিয়ামেই টি-টোয়েন্টির ফাইনাল

নরেন্দ্র মোদি স্টেডিয়ামেই টি-টোয়েন্টির ফাইনাল
[ছবি: সংগৃহীত]

চলতি বছরের অক্টোবর-নভেম্বর মাসে ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এ উপলক্ষে সব ধরনের প্রস্তুতি শুরু করেছে বিসিসিআই। শুরুতে ৬টি ভেন্যুতে এই টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা থাকলেও অবশেষে সেই পরিকল্পনায় কিছুটা পরিবর্তন এনেছে তারা।

শুক্রবার (১৬ এপ্রিল) বিসিসিআইয়ের সভা শেষে জানানো হয়েছে, ৯টি ভেন্যুতে বিশ্বকাপ আয়োজনের জন্য নির্ধারণ করা হয়েছে। তবে এসব ছাপিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম সরগরম একটি গুঞ্জনে। ইডেন কিংবা ওয়াংখেড়েকে পেছনে ফেলে বিশ্বকাপ ফাইনালের ভেন্যু হওয়ার ক্ষেত্রে এগিয়ে নরেন্দ্র মোদি স্টেডিয়াম।

এ ছাড়া মুম্বাই, নয়াদিল্লি, চেন্নাই, কলকাতা, ব্যাঙ্গালুরু, হায়দ্রাবাদ, ধর্মশালা ও লখনৌর মাঠে গড়াবে বিশ্বকাপের ম্যাচগুলো। বিসিসিআইয়ের পক্ষ থেকে আরও বলা হয়, করোনা মহামারি পরিস্থিতি মাথায় রেখে সব ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এদিকে ভিসা সংক্রান্ত জটিলতার কথা মাথায় রেখে বেশ কিছুদিন ধরেই প্রতিবেশী ও চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান আয়োজক ভারতের সঙ্গে দরকষাকষি করছে ভিসার আশ্বাস নিয়ে। এ বিষয়ে বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়, টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে যাওয়া খেলোয়াড়সহ সব দলের সব সদস্য ভিসা পাবেন।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x