চমক রেখে বিসিবির প্রাথমিক দল ঘোষণা

লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজ
চমক রেখে বিসিবির প্রাথমিক দল ঘোষণা
টাইগারদের টিম মিটিং। ফাইল ছবি

ঘরের মাঠে তিন ম্যাচ ওয়ানডে সিরিজকে সামনে রেখে ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। যে দলে চমক হিসেবে রাখা হয়েছে ইমরুল কায়েসকে। তিন বছর পর অর্থাৎ ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন ইমরুল। ২০১৯ সালের ভারত সফরে কলকাতা টেস্ট ছিল দেশের হয়ে ইমরুলের সর্বশেষ ম্যাচ।

আগামী ১৬ মে সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা লঙ্কানদের। করোনাকালের ক্রিকেটে এটি বাংলাদেশের মাটিতে দ্বিতীয় আন্তর্জাতিক সিরিজ। এর আগে বছরের শুরুতে ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলে গেছে ওয়েস্ট ইন্ডিজ।

শ্রীলঙ্কা সফরে থাকা ক্রিকেটাররা ব্যতিত প্রাথমিক দলে ডাক পাওয়া ক্রিকেটারদের মধ্যে দেশে যারা আছেন তাঁরা আগামীকাল থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলন করবেন। শ্রীলঙ্কায় দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রাথমিক দলে থাকার পর প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন পেসার শহিদুল ইসলাম।

৭ মে থেকে পুরো দল এক সঙ্গে অনুশীলন করবে। ঈদের ছুটি পর্যন্ত এভাবেই চলবে প্রাথমিক দলের অনুশীলন। ঈদের পর নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। এরপর ঘোষণা করা হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের মূল দল।

২৩ সদস্যের প্রাথমিক দল:

তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, ইমরুল কায়েস, লিটন কুমার, সৌম্য সরকার, নাজমুল হোসেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x