আইপিএলে করোনার হানা, কলকাতা-ব্যাঙ্গালোর ম্যাচ স্থগিত

আইপিএলে করোনার হানা, কলকাতা-ব্যাঙ্গালোর ম্যাচ স্থগিত
ছবি: সংগৃহীত

দুইজন খেলোয়াড়ের শরীরে কোভিড-১৯ শনাক্ত হওয়ায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যকার ম্যাচটি স্থগিত করে দেওয়া হয়েছে। সতর্কতাবশত এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সূত্রের বরাত দিয়ে খবর প্রকাশ করেছে ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজ ও ক্রিকইনফো।

জানা গেছে, আজ সোমবার (৩ মে) সন্ধ্যায় আইপিএলের চতুর্দশতম আসরের ৩০তম ম্যাচে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মাঠে নামার কথা ছিল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। কিন্তু কলকাতা স্কোয়াডের দুই জন ক্রিকেটারের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। তাই আপাতত ম্যাচটি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

আইপিএলের শুরু থেকেই জৈব বলয়ে ক্রিকেটাররা। সম্প্রতি হালকা চোট পান কলকাতার দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দ্বীপ ওয়ারিয়র। তাদেরকে আহমেদাবাদের একটি হাসপাতালে স্ক্যান করানোর জন্য নিয়ে যাওয়া হলে সেখানেই করোনা ধরে পরে। অবশ্য ম্যাচ স্থগিতের কারণ হিসেবে বিসিসিআইয়ের পক্ষ থেকে এখন অবধি কোনো ব্যাখ্যা দেওয়া হয়নি। স্থগিত হওয়া ম্যাচটি পরবর্তীতে অনুষ্ঠিত হবে। তবে সেই সূচি এখনো প্রকাশ করা হয়নি।

গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন্স জানিয়েছে, সোমবার বিকেলের মধ্যে ম্যাচটির নতুন সময়সূচি নির্ধারণ করে তা জানিয়ে দেওয়া হবে।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x