কলকাতার পর চেন্নাইয়েও করোনার হানা, টুর্নামেন্ট নিয়ে শঙ্কা

কলকাতার পর চেন্নাইয়েও করোনার হানা, টুর্নামেন্ট নিয়ে শঙ্কা
ছবি: সংগৃহীত।

করোনা ভাইরাসের ভয়াল থাবায় কাহিল হয়ে পড়েছে ভারত। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যু ও শনাক্তের সংখ্যা। এমন পরিস্থিতিতেও আইপিএলের খেলা চলমান রেখেছে বিসিসিআই।

করোনা ভাইরাস আতঙ্কে একের পর এক খেলোয়াড়-আম্পায়ররা সরে দাঁড়ানোর পর আইপিএলকে সবচেয়ে সুরক্ষিত দাবি করেছিল বিসিসিআই। কিন্তু এই নিশ্ছিদ্র নিরাপত্তা বলয় ভেঙে ঢুকে পড়েছে করোনাভাইরাস। কলকাতা নাইট রাইডার্সে দুই ক্রিকেটার আক্রান্তের পর চেন্নাই সুপার কিংসের দলেও ছোবল মেরেছে এই প্রাণঘাতী ভাইরাস।

দিল্লিতে অবস্থানরত চেন্নাইয়ে অবশ্য কোনও খেলোয়াড় আক্রান্ত হননি। প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথন, বোলিং কোচ এল বালাজি ও একজন বাস পরিচ্ছন্নতাকর্মীর করোনা পজিটিভ হয়েছে। দলের অন্যদের নেগেটিভ এসেছে। গতকাল রবিবার (২ মে) সবশেষ তাদের শরীরে করোনা শনাক্ত হয়।

এছাড়া কলকাতা নাইট রাইডার্সের দুইজন খেলোয়াড়ের শরীরে কোভিড-১৯ শনাক্ত হওয়ায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ( ৩ মে)’র মধ্যকার ম্যাচটি স্থগিত করে দেওয়া হয়েছে। সতর্কতাবশত এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সূত্রের বরাত দিয়ে খবর প্রকাশ করেছে ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজ ও ক্রিকইনফো।

জানা গেছে, আজ সোমবার (৩ মে) সন্ধ্যায় আইপিএলের চতুর্দশতম আসরের ৩০তম ম্যাচে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মাঠে নামার কথা ছিল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। কিন্তু কলকাতা স্কোয়াডের দুই জন ক্রিকেটারের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। তাই আপাতত ম্যাচটি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x